রবিবার, ১৬ জুন ২০২৪, ০৭:১৯

পাইলটিয়ান এলুমনাই ইউকের দিনব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ সম্পন্ন

পাইলটিয়ান এলুমনাই ইউকের দিনব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ সম্পন্ন

সিলেট সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের সংগঠন পাইলটিয়ান এলুমনাই ইউকের উদ্যোগে গত ৪ ফেব্রুয়ারী রবিবার সারাদিনব্যাপী ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৪ অনুষ্ঠিত হয়।

ব্রিটেনের বিভিন্ন শহর থেকে আসা প্রায় শতাধিক পাইলটিয়াদের উপস্থিতি যেন এক মিনলমেলায় পরিনত হয়। ব্যাডমিন্টন টুর্নামেন্টের অন্যতম আকর্ষন ছিলো ৫০ উর্ধ ক্যাটাগরি। ব্যাডমিন্টন টুর্নামেন্ট ছাড়াও ইনডোর প্রীতি ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।

ব্যডমিন্টন টুর্নামেন্টে ৪টি গ্রুপে ১৬টি টিম অংশগ্রহন করে। ৪টি গ্রুপে প্রথমে লীগ পদ্ধতিতে খেলা শেষে কোয়াটার ফাইনাল এবং সেমিফাইনাল খেলা নক আউট পদ্ধতিতে খেলা শেষে ফাইনাল অনুষ্ঠিত হয়।

ফাইনালে চ্যাম্পিয়ান হওয়ার গৌবর অর্জন করেন বাবলা এবং শাহীন জুটি আর রানার্সআপ হন মাহমুদ এবং রেজওয়ান জুটি। আর ৫০ উর্ধ ক্যাটাগরিতে চ্যাম্পিয়ান হওয়ার গৌবর অর্জন করেন রুহি এবং আমিন জুটি আর রানার্সআপ হন রাজ্জাক এবং আবু আরেফ জুটি।

সারা দিনব্যাপী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- ইমদাদুল হক চৌধুরী, সৈয়দ তওহীদ ফিতরাত, রুহি আহাদ, ইসহাক জিতু, আনজুম আলম, মোহাম্মদ আমিন, মোহাম্মদ রাজ্জাক, নুরুল ইসলাম জাবের, আবু আরেফ, গোলাম নুরানী চৌধুরী, এমরান আহমদ, ডাঃ শামীম আহমদ, মৃনাল কান্তি দে মান্না, তৌহিদ আবেদীন সাজু, ইমরান চৌধুরী, শাহ মাহমুদ হাসান, আব্দুল্লাহ ফাতানি বাপন, আখলাকুর রহমান, রিংকু সিংহা, আব্দুল ফাত্তাহ চৌধুরী রানা, মাহমুদ আলম খান, রেজওয়ান জায়গীরদার, আব্দুল মোনায়েম জুয়েল, মিদদাত খান, হাফিজ শিপলু, মনির আহমদ, জাফর বাবলা, মোরশেদ আহমদ, খোকন আহমদ, মোহাম্মদ শাহীন, মাহবুবুর নুর শোভ, আজমান বড় ভুইয়া, মোহাম্মদ মাহমুদ চৌধুরী, মোহাম্মদ রাজা, শাওন রায়, ফরহাদ হোসেন, আইমান রহিম, আলবান চৌধুরীসহ আরো অনেকে।

উদ্বোধনী এবং পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে পুরো অনুষ্ঠান সফল করতে যাদের পরিশ্রমে সফল হয় তাদেরকে বিশেষভাবে ধন্যবাদ জ্ঞাপন করা হয়। অনুষ্ঠানে শেষে পাইলটিয়ান রুহি আহাদ এর মালিকানাধিন মহারাজা রেষ্টুরেন্ট থেকে সরবরাহকৃত অত্যন্ত সুস্বাদু খাবার সবাইকে পরিবেশন করা হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
All rights reserved © shirshobindu.com 2012-2024