শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৫:৪০

লন্ডন বাংলা প্রেস ক্লাবের নবনির্বাচিত নির্বাহী কমিটির দায়িত্ব গ্রহণ

লন্ডন বাংলা প্রেস ক্লাবের নবনির্বাচিত নির্বাহী কমিটির দায়িত্ব গ্রহণ

লন্ডন বাংলা প্রেস ক্লাবের নতুন কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেছে।

গত ২রা ফেব্রুয়ারী শুক্রবার সন্ধ্যায় পূর্ব লণ্ডনের প্রিন্সলেট স্ট্রীটস্থ ক্লাব কার্যালয়ে নবনির্বাচিত সভাপতি মুহাম্মদ জুবায়ের, পুনর্নির্বাচিত জেনারেল সেক্রেটারি তাইসির মাহমুদ এবং পুনর্নির্বাচিত কোষাধ্যক্ষ সালেহ আহমদের নেতৃত্বে ১৫ সদস্য বিশিষ্ট কমিটি আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করে।

এই কমিটি আগামী দুই বছরের (২০২৪-২০২৫)  জন্য দায়িত্ব পালন করবে। অনুষ্ঠানে কার্যনির্বাহী কমিটির নবনির্বাচিত ১৫ সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। তাছাড়া বিদায়ী কমিটির সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এসময় নবনির্বাচিত ও বিদায়ী সদস্যরা তাঁদের একান্ত অনুভুতি ব্যক্ত করেন।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মহিব চৌধুরী, সাবেক ট্রেজারার মোসলেহ উদ্দিন আহমদ ও সদ্যসমাপ্ত নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী জিআর সোহেল।

নবনির্বাচিত নির্বাহী কমিটি- প্রেসিডেন্ট মুহাম্মদ জুবায়ের, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট তারেক চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট সাঈম চৌধুরী, জেনারেল সেক্রেটারি তাইসির মাহমুদ, এসিসটেন্ট সেক্রেটারি রেজাউল করিম মৃধা, ট্রেজারার সালেহ আহমদ, এসিসটেন্ট ট্রেজারার ইব্রাহিম খলিল, অর্গানাইজিং এণ্ড ট্রেইনিং সেক্রেটারি আকরামুল হোসাইন, মিডিয়া এণ্ড আইটি সেক্রেটারী মোঃ আব্দুল হান্নান, ইভেন্ট এণ্ড ফ্যাসিলিটিজ সেক্রেটারি রুপি আমিন।

নির্বাহী সদস্যরা হলেন- যথাক্রমে প্রথম নির্বাহী সদস্য সাহিদুর রহমান সোহেল, ফয়সল মাহমুদ, পলি রহমান, জাকির হোসাইন কয়েস ও আনোয়ার শাহাজাহান। যাঁরা বিদায় নিলেন- প্রেসিডেন্ট মোহাম্মদ এমদাদুল হক চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট মোঃ রহমত আলী, এসিসটেন্ট ট্রেজারার মোঃ আব্দুল কাইয়ুম, অর্গানাইজিং এণ্ড ট্রেইনিং সেক্রেটারি এমরান আহমদ, নির্বাহী সদস্য আহাদ চৌধুরী বাবু, নাজমুল হোসাইন, সারওয়ার হোসাইন ও শাহনাজ সুলতানা।

বিদায়ী সভাপতি মুহাম্মদ এমদাদুল হক চৌধুরী নতুন কমিটিকে আবারও অভিনন্দন জানিয়ে ভবিষ্যতে ক্লাবের যে কোনো প্রয়োজনে পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। নবনির্বাচিত সভাপতি মুহাম্মদ জুবায়ের ক্লাবকে আরো গতিশীল ও সমৃদ্ধ করতে আগামী দুই বছরের কাজে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

তিনি বলেন, আপনাদের দেয়া দায়িত্বের যথাযথ মূল্যায়ন এবং প্রদত্ত প্রতিশ্রুতি বাস্তবায়নে আমি সবার সার্বিক সহযোগিতা কামনা করছি। আশা করছি, গৃহীত যে কোনো পরিকল্পনা ও সিদ্ধান্ত বাস্তবায়নে আপনাদের সব ধরণের সহযোগিতা ও সমর্থন থাকবে। ক্লাবকে এগিয়ে নিতে অতীতের ন্যায় আপনারা সক্রিয় ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন।

পুনর্নির্বাচিত সাধারণ সম্পাদক তাইসির মাহমুদ বলেন, আজকের দায়িত্বগ্রহণ অনুষ্ঠানের মধ্য দিয়ে নির্বাচনকালিন দুটো এলায়েন্স-এর পরিসমাপ্তি ঘটলো। বিগত বছরগুলোর মতো আগামী দুই বছর আমরা একটি টিম হিসেবেই কাজ করবো।

তিনি বলেন, এই ক্লাবের ২৮৮জন সদস্যের প্রত্যেকেই বিশেষ বিশেষ বৈশিষ্টের অধিকারি। তাঁদের পরামর্শ ও সহযোগিতা নিয়ে আগামী দুই বছর ক্লাবকে এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করবো। বিগত কমিটিতে আমরা যেভাবে একে অপরের প্রতি পারস্পারিক শ্রদ্ধাবোধ রেখে কাজ করেছি নবনির্বাচিত নেতৃবৃন্দও সেই ধারা অব্যাহত রাখবেন বলে আমি আশাবাদী।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2012-2024