বুধবার, ১৯ জুন ২০২৪, ০৮:৩৭

এবার দীপিকার পর অন্তঃসত্ত্বা ক্যাটরিনাও

এবার দীপিকার পর অন্তঃসত্ত্বা ক্যাটরিনাও

ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পর ক্যাটরিনা কাইফ মা হচ্ছেন- অনেকবারই এমন গুঞ্জন ছড়িয়েছে। পরে অবশ্য এসব গুঞ্জনের সত্যতা মেলেনি। তবে অভিনেত্রীর নতুন ভিডিও ঘিরে আবারো তার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে।

আগামী সেপ্টেম্বরে মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। সোমবার ভোট দিতে যাওয়ার সময় অভিনেত্রীর ‘বেবি বাম্প’ দেখে উচ্ছ্বসিত ছিলেন অনুরাগীরা। এর মধ্যেই ভাইরাল ক্যাটরিনা কাইফের ভিডিও।

লন্ডনের রাস্তায় স্বামী ভিকি কৌশলের হাত ধরে ঘুরছিলেন নায়িকা। তা দেখেই নেটপাড়ার প্রশ্ন, দীপিকার পর কি এবার ক্যাটরিনার পালা? অন্তঃসত্ত্বা অভিনেত্রী? না, এ বিষয়ে ক্যাটরিনা বা ভিকির আনুষ্ঠানিক কোনো মন্তব্য পাওয়া যায়নি।

ক্যাটরিনা ও ভিকির সম্পর্কের শুরুর দিন থেকেই তা নিয়ে প্রবল কৌতূহল অনুরাগীদের। পরে সম্পর্কের কথা স্বীকার করে নেন দুজনই।

২০২১ সালের ডিসেম্বরে বিয়ে করেন এই তারকা যুগল। সেই বিয়ের ভিডিও ও ছবি ভাইরাল হয়ে যায়; কিন্তু বিয়ের পরে মধুচন্দ্রিমায় যাওয়ার অবসরটুকুও ছিল না ব্যস্ত ক্যারিয়ারের দাপটে।

কিছুদিন আগেই ‘ছাওয়া’ সিনেমার শুটিং শেষ করেছেন ভিকি। অবসর পেয়েই ক্যাটরিনাকে নিয়ে লন্ডনে পাড়ি দিয়েছেন অভিনেতা। বেকার স্ট্রিটের রাস্তায় ক্যামেরাবন্দি হন তারকা দম্পতি।

অভিনেত্রী এমন ওভারকোট পরেছিলেন, যাতে তার শরীর প্রায় ঢেকে যায়। ভিকির পরনে ছিল ব্লু ডেনিম। সামনে থেকে দ্রুত এক ব্যক্তি হেঁটে আসছিলেন। তার গতি দেখে সতর্ক হন অভিনেতা। হাত দিয়ে আলতো করে ক্যাটরিনাকে আগলে নেন।

এই ভিডিও দেখেই নেটিজেনদের বক্তব্য- ক্যাটরিনা অন্তঃসত্ত্বা। যদিও ক্যাটরিনার ক্ষেত্রে এমন রটনা নতুন নয়। এর আগেও একাধিকবার তার অন্তঃসত্ত্বা হওয়ার রটনা শোনা গেছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
All rights reserved © shirshobindu.com 2012-2024