শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:২৩

এ কে এম বদরুল আমিন হারুনের সাথে আন্জুমানে খেদমতে কুরআন ইউকের মতবিনিময় সভা

এ কে এম বদরুল আমিন হারুনের সাথে আন্জুমানে খেদমতে কুরআন ইউকের মতবিনিময় সভা

গত ২৩ মে বৃহস্পতিবার আন্জুমানে খেদমতে কুরআন ইউকে কমিটির উদ্যোগে  আন্জুমানে খেদমতে কুরআন সিলেটের কার্যকরী কমিটির সদস্য ও বিশিষ্ট ব্যাংকার এ কে এম বদরুল আমিন হারুনের সাথে এক মত বিনিময় সভা পূর্ব লণ্ডনের হোয়াইট চ্যাপেল রোডস্থ ফিস্ট এন্ড মিষ্টি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

সংগঠণের যুক্তরাজ্য শাখার সভাপতি কে এম আবুতাহের চৌধুরী সভাপতিত্বে ও ট্রেজারার আব্দুল মুনিম জাহেদী ক্যারলের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- ব্যারিষ্টার আহমদ মালিক, মাওলানা আবুল হাসনাত চৌধুরী, মাওলানা আশরাফুল ইসলাম, বদরুজ্জামান বাবুল, শেরওয়ান কামালী, আব্দুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মোস্তফা, সাদেকুল আমিন, ওয়ারিছ উদ্দিন ও মাওলানা রিদওয়ান প্রমুখ।

সভায় বক্তারা- বিশিষ্ট সমাজসেবী এ কে এম বদরুল আমিনের যুক্তরাজ্য সফরকে স্বাগত জানান এবং সিলেটের একটি ঐতিহ্যবাহী পরিবারের সন্তান হিসাবে সমাজ সেবামূলক কাজের জন্য ধন্যবাদ জানান।

সভায় দক্ষিণ সুরমার টেকনিকেল রোডে প্রস্তাবিত আন্জুমান কমপ্লেক্স, লিফট ও মরচুয়ারী সহ ৫ তলা ভবন নির্মান নিয়ে সংগঠণের পরিকল্পনা ও বাজেট তুলে ধরেন অতিথি বদরুল আমিন হারুন।

তিনি বলেন, পুরো প্রজেক্ট শেষ করতে দুই কোটি টাকার প্রয়োজন হবে। সভায় আলোচনাক্রমে সিদ্ধান্ত হয় যে, আন্জুমানে খেদমতে কুরআনের প্রস্তাবিত ও অনুমোদিত প্রজেক্টে সহযোগিতা করা হবে।

সভায় ৩১৩ জন দাতা সদস্য সংগ্রহ করার এবং প্রত্যেক দাতা ১ লাখ টাকা করে দেওয়ার সিদ্ধান্ত হয়।প্রত্যেক দাতা সদস্যদের নাম আন্জুমান ভবনে লিখে রাখার জন্য অনুরোধ করা হয়। কোন দাতা চাইলে এক বা একাধিক লাইফ মেম্বারশীপ গ্রহণ করবেন এবং যে কোন এক তলা মৃত মা বাবার নামে স্পনসর করতে পারবেন।

সভায় ১০ জন দাতা ১ লাখ করে ১০ লাখ টাকা দেওয়ার প্রতিশ্রুতি প্রদান করেন। সভায় আগামী ২০ জুন বৃহস্পতিবার বিকাল ৭ টায় লণ্ডন ইক্বরা ইনস্টিটিউটে পরবর্তী সভা করার সিদ্ধান্ত হয়।

সভায় আনজুমানের সকল অসুস্থ সদস্য ও যারা দুনিয়া থেকে চলে গেছেন তাদের জন্য দোয়া করেন মাওলানা আবুল হাসনাত চৌধুরী।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2012-2024