শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:৪৪

বন্যা পরিস্থিতির কারণে সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরছেন মেয়র আনোয়ারুজ্জামান

বন্যা পরিস্থিতির কারণে সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরছেন মেয়র আনোয়ারুজ্জামান

বন্যা পরিস্থিতি অবনতি হওয়ায় যুক্তরাজ্য সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরে আসছেন সিসিক মেয়র আনোয়ারুজ্জান চৌধুরী।

সিলেটের সার্বিক বন্যাপরিস্থিতি মোকাবেলায় জনগনের পাশে থাকতে এবং সামনে থেকে নেতৃত্ব দিতে তিনি এই সফর সংক্ষিপ্ত করেছেন বলে জানা যায়।

সবকিছু ঠিকঠাক থাকলে বৃহস্পতিবার (৬ জুন) সকালে  সিলেট পৌঁছাবেন তিনি। সোমবার (৩ জুন) রাতে মেয়রের ঘনিষ্ট সুত্র বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র জানায়, সার্বিক বন্যা পরিস্থিতি মোকাবেলায় জনগনের পাশে থাকতে তিনি তার পারিবারিক সফর সংক্ষিপ্ত করে দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন।

প্রসঙ্গত, বৃহত্তর সিলেটের বিভিন্ন উপজেলার নিম্নঞ্চল গুলোর পাশাপাশি সিলেট সিটি কর্পোরেশনের প্রয় ২৮টি ওয়ার্ডের নিম্নাঞ্চল বন্যার পানিতে তলিয়ে গেছে। এমন পরিস্থিতি মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী লন্ডন থেকেই সার্বিক বিষয়ে খোঁজ-খবর নিচ্ছেন এবং প্রয়োজনীয় নির্দেশনা দিয়ে যাচ্ছেন।

ইতিমধ্যে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সিলেট সিটি কর্পোরেশনের সব কর্মকর্তা কর্মচারীদের ছুটি বাতিল করা হয়েছে। ১৯টি আশ্রয়কেন্দ্রের মানুষের মধ্যে শুকনো খাবার বিতরণের পাশাপাশি সোমবার রাত থেকে রান্না করা খাবার বিতরণ শুরু হয়েছে।

এমনসব তৎপরতা সত্ত্বেও মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী যুক্তরাজ্যে স্বস্তিতে নেই। সিসিক’র প্রায় সব কাউন্সিলরের সাথে সরাসরি নিজে যোগাযোগের পাশাপাশি তার ঘনিষ্ঠ সূত্রগুলোর কাছ থেকে সার্বক্ষনিক খোঁজ-খবর নিচ্ছেন তিনি।

উল্লেখ্য, গত ২৫ মে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জান চৌধুরী ব্যক্তিগত সফরে যুক্তরাজ্যে যাত্রা করেন। গতকাল সোমবার সন্ধ্যায় তিনি সফর সংক্ষিপ্ত করে দেশে ফেরার সিদ্ধান্ত নেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2012-2024