শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:২৪

আজমল মাসরুরকে ব্যারিস্টার আকুঞ্জী’র সমর্থন ঘোষণা

আজমল মাসরুরকে ব্যারিস্টার আকুঞ্জী’র সমর্থন ঘোষণা

ব্রিটেনের আসন্ন পার্লামেন্ট নির্বাচনে বাঙালি অধ্যুষিত টায়ারহেমলেট্স এর বেথনালগ্রীণ এন্ড স্টেপনি আসনে ‘টাওয়ার হেমলেট্স কমিউনিটি কোয়ালিশন’র প্রার্থী মিডিয়া ব্যক্তিত্ব, ব্রডকাস্টার ও ইমাম আজমল মাশরুরকে সমর্থন জানিয়েছে স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার তাসনিম আকুঞ্জী।

রোববার বিকেলে পূর্ব লন্ডনের মাদানী গার্লস স্কুলে নিজেদের সমর্থক, শুভানুধ্যায়ীদের উপস্থিতিতে তাৎক্ষণিক সংবাদ সম্মেলনে ব্যারিস্টার আকুঞ্জী এ সমর্থন ঘোষণা করেন।

টাওয়ার হেমলেট্স কমিউনিটি কোয়ালিশন এর আহবায়ক আব্দুস শুকুর খালিসদার এর পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন এমপি প্রার্থী ইমাম আজমল মাসরুর।

তাসনিম আকুঞ্জী আজমল মাশরুরকে সমর্থনের কারণ উল্লেখ করে বলেন, তিনবার আপনি (রোশনারা) নির্বাচিত হয়েও এই আসনের মানুষের মনের ভাষা, চাওয়া-পাওয়া বুঝতে রোশনারা আলী শুধু ব্যর্থই হন নাই তিনি কমিউনিটির মানুষের চাওয়া-পাওয়াকে কোনো মূল্যই দেন নাই।

আমরা তার কাছে দাবি জানিয়েছি, ফিলিস্তিনে সিজফায়ার করা হোক কিন্তু রোশনারা আমাদের দাবিকে প্রত্যাখ্যান করে পার্লামেন্টে সিজফায়ারের পক্ষে ভোট দেয়া থেকে বিরত থেকেছেন। রোশনারা ভোটের  সময় নিজের ভুঁয়া পলিটিক্যাল চরিত্র নিয়ে কমিউনিটির সামনে এসে ইনিয়ে বিনিয়ে মিথ্যা বলে মানুষকে ধোঁকা দিয়ে ভোট নেন কিন্তু পরের চার বছর জনগণের সাথে কোনো সম্পর্কই রাখেন না।

আকুঞ্জী তাঁর সমর্থকদের বলেন, প্রার্থী কে হয়েছেন সেটা নয়, আমরা সবাই মানবতার পক্ষে আমাদের ভাই আজমল মাশরুরকে ভোট দেব। আমরা সবাই এক। কারো চাপের কাছে মাথা নথ করবো না। এই আসনের জনগণ ফিলিস্তিনের মানুষের খুনিদের সাপোর্টারদের এইবার বিদায় জানাবেন।

‘লেটস গেটস রোশনারা আউট’ স্লোগান এবং কমিউনিটির মানুষের প্রত্যাশা পূরণের চেয়ে নিজের স্বার্থকে প্রাধান্য দেয়া রোশনারাকে আর জনগণ বিশ্বাস করবেন না জানিয়ে মিডিয়া ব্যক্তিত্ব, ব্রডকাস্টার ও ইমাম আজমল মাশরুর তাসনিম আকুঞ্জী ও তাঁর সমর্থকদের কৃতজ্ঞতা জানান।

এ সময় তিনি বলেন, জনগণের স্বার্থ ও মানবতার পক্ষে আমরা ভাই ভাই। রোশনারার প্রতিটি কাজ আমাদের চোখের সামনে। তিনি মিথ্যাবাজি করছেন। তিনি প্রতিটি যুদ্ধে জনগণের বিপক্ষে ভোট দিয়েছেন। মানুষ রোশনারাকে বুঝে গেছে।

তিনি বেথনালগ্রীণ এন্ড স্টেপনি আসনের জনগণের উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের সন্তান, এখানেই আমি বড় হয়েছি, আমি কখনো অন্যায়ের কাছে মাথা নথ করিনি এবং আপনাদের মত আমিও ফিলিস্তিনের মানুষের অধিকার রক্ষায় মাঠে কাজ করেছি। আমাকে একবার নির্বাচিত করে দেখুন, আমি আপনাদের প্রতি অধিকার নিয়ে পার্লামেন্টে কথা বলবো।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2012-2024