শনিবার, ২০ জুলাই ২০২৪, ১০:৩৯

দারুল উম্মাহ রেডব্রীজ সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন

দারুল উম্মাহ রেডব্রীজ সেন্টারের ভিত্তি প্রস্তর স্থাপন

গত ৩০শে জুন ‘দারুল উম্মাহ রেডব্রিজ সেন্টার’র ভিত্তি প্রস্থর স্থাপন করে একটি গুরুত্বপূর্ণ মাইলফলক অর্জন করা হয়।

এই কেন্দ্রটি দাওয়াতুল ইসলাম ইউকে ও আয়ারের একটি প্রজেক্ট হিসেবে ২০২১ সালের জুলাই মাসে ক্রয় করা হয়েছিল, যা ছিল সদস্যদের দীর্ঘকালীন স্বপ্নের বাস্তবায়ন।

হাফিজ মাশকুর আহমেদ এর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে জোহর নামাজের পরপরই ভিত্তি প্রস্থর স্থাপনের কার্যক্রম অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানের শুরুতে দারুল উম্মাহ রেডব্রিজ সেন্টারের প্রেসিডেন্ট হাফিজ কামাল উদ্দিন আহমেদ তাঁর উদ্বোধনী কথায় মহান আল্লাহ তায়ালার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সেন্টারটি ক্রয়ে যারা  সহায়তা করেন তাঁদের সকলকে বিশেষ ভাবে ধন্যবাদ জানান এবং সেই সাথে সেন্টারের স্বেচ্ছাসেবীদের অপরিহার্য পরিশ্রম ও সহযোগিতার কথা উল্লেখ করে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

দাওয়াতুল ইসলাম ইউকে এন্ড আয়ারের কেন্দ্রীয় আমীর  হাফিজ মাওলানা আবু সায়ীদ আনুষ্ঠানিকভাবে ভিত্তি প্রস্তরের ফলক স্থাপন করেন। তিনি ব্রিটেনজুড়ে বসবাসরত স্থানীয় এবং অন্যান্য দাতাদের প্রতি হৃদয়ের অন্তস্থল থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

দারুল উম্মাহ রেডব্রিজ যেন দ্বীনের প্রচার ও প্রসারের ক্ষেত্রে একটি আদর্শ মসজিদ এবং সামাজিক সেবার একটি মশাল হিসেবে কাজ করতে পারে, এজন্য তিনি দোয়া করেন।

প্রায় দেড় শতাধিক পুরুষ ও মহিলাদের উপস্থিতিতে অনুষ্ঠানটি বেশ প্রানবন্ত হয়ে উঠে। অনুষ্ঠান শেষে  রেডব্রিজ সেন্টারের কর্তৃপক্ষ উপস্থিত সকলকে হালকা খাবারেরর মাধ্যমে আপ্যায়িত করেন।

সেন্টারের এই ঐতিহাসিক উদযাপন উপলক্ষে দারুল উম্মাহ রেডব্রীজ তাদের বর্ষীয়ান সদস্য ও কেন্দ্রীয়  নেতৃবৃন্দের উপস্থিতি ও সমর্থনের জন্য তাদের নিকট গভীরভাবে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সেন্টারটি যেন দ্বীনের খেদমতে এক উজ্জ্বল আলোকবর্তিকা হিসেবে কাজ করে যেতে পারে, এটাই সকলের প্রত্যাশা। পরিশেষে কেন্দ্রীয় আমীর হাফেজ মাওলানা আবু সায়ীদ সাহেবের দোয়ার মাধ্যমে অনুষ্ঠানটি সমাপ্ত হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2012-2024