সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৩১

যৌন আবেদনময়ী সোনাল চৌহান

যৌন আবেদনময়ী সোনাল চৌহান

/ ১২৪
প্রকাশ কাল: বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০১৩

 

খুবই ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরাবন্দি হয়ে আলোচনার শীর্ষে আসেন সোনাল চৌহান। ইমরান হাশমির বিপরীতে জান্নাত ছবির মাধ্যমে প্রথম লাইম লাইটে আসেন সুযোগ্য এই মডেলিং কন্যা। অনেকটাই শখের বশেই চলে আসেন রুপালী পর্দার জগতে। তবে ইদানিং ছবি ছেড়ে মডেলিং নিয়েই ব্যস্ত থাকছেন বেশি।

সম্প্রতি একটি ছবির প্রমোর মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দুতে অবস্থান করছেন সোনাল। ছবির নাম ‘থ্রিজি’। হিন্দি ছবির ভৌতিক তলিকায় নতুন সংযোজন। ছবিতে সোনাল অভিনয় করছেন নীল নিতীন মুকেশের বিপরীতে। ছবির একটি দৃশ্যে লাল রঙের বিকিনি পরে ক্যামেরাবন্দি হয়েছেন। সেই বিকিনি পরা দৃশ্যটিই প্রমোর প্রধান আকর্ষন। নিজেকে যৌন আবেদনময়ীরূপে উপস্থাপন করেছেন সোনাল।

এই বিকিনিটি সংগীত তারকা জেনিফার লোপেজের পরা একটি বিকিনির হুবহু অনুকরণ করে তৈরি করা হয়েছে। লোপেজ একই ধরনের বিকিনি পরেছিলেন ব্রাজিলের বিচে একটি শুটিংএ। তবে বিকিনি ছাড়াও পুরো ছবিতেই সোনাল ব্যাপক খোলামেলা রূপে দর্শকদের সামনে আসছেন। আর নীল নিতীন মুকেশের সঙ্গে বেশ কিছু রগরগে দৃশ্যেও কাজ করছেন তিনি। খোলামেলা রূপে অভিনয় প্রসঙ্গে সোনাল চৌহান বলেন, এই ছবিটি একদমই আলাদা ব্যতিক্রমী একটি ভৌতিক ছবি। আশা করি দর্শকরা হট সোনালকে দেখতে আগ্রহী হয়ে উপভোগ করবেন সিনেমার পর্দায়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮  
All rights reserved © shirshobindu.com 2022