বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৮:১০

আওয়ামীলীগের শীর্ষ নেতাদের মদদে চলছে হেফাজতে ইসলামের কর্মকান্ড

আওয়ামীলীগের শীর্ষ নেতাদের মদদে চলছে হেফাজতে ইসলামের কর্মকান্ড

/ ৬৪
প্রকাশ কাল: সোমবার, ১৮ মার্চ, ২০১৩

 

তরুণ প্রজন্মের আন্দোলনের বিরোধীতাকারী সংগঠন হেফাজতের ইসলামের পেছনে আওয়ামী লীগের অনেকের মদদ আছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য ও বর্তমান পাট ও বস্ত্রমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী। শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটেতে আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিল স্বরণে নৌকা সমর্থক গোষ্ঠি আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, তাদের মদদেই হেফাজতে ইসলাম এগুলো করছে। আমি এদেরকে চিনি। কারণ আমি রাজপথ থেকে আজকের এ পর্যায়ে উঠে এসেছি, রাজমহল থেকে নয়। তিনি বলেন, আমি তরুণ প্রজন্মের কাছে বার বার মাথা নত করি। আমি প্রতি রাতে তাদের কাছে গিয়েছি। তারা এত বড় আন্দোলন করছে। এতো উস্কানী। এতো বিরোধীতা। তারপরও এতো শান্তিপূর্ণ আন্দোলন।

লতিফ সিদ্দিকী বলেন, ষড়যন্ত্রকারীরা স্বাধীনতা ধ্বংসের ষড়যন্ত্র করতে চাচ্ছে কিন্তু তরুণ প্রজন্ম তা রক্ষা করতে চাচ্ছে। আমরা কি তাদের একটু সমর্থন করতে পারি না? জাগরণ মঞ্চই আমাদেরই মঞ্চ। আজ যারা আব্দুল জলিলের জন্য মায়া কান্না কাঁদছেন। তারা নিজেরাই একদিন জলিলের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। তারাই অনেকে বলেছে জলিলকে সাধারণ সম্পাদক মেনে নেবো যদি লতিফ সিদ্দিকীকে সভাপতিমন্ডলীর সদস্য না করা হয়।এসময় মঞ্চে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য সতীশ চন্দ্র রায়, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ সেলিমও আরো অন্যান্যরা।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2022