বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪২

আবারও বিবসনা মাইলি

আবারও বিবসনা মাইলি

/ ১৮৭
প্রকাশ কাল: বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০১৪

ইরা ডি. কস্তা:

  •  

  •  

  •  

এবার একটি ম্যাগাজিনের বিশেষ সংখ্যার প্রচ্ছদের জন্য বিবসনা হলেন পপতারকা মাইলি সাইরাস।

প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া জানায়, বেশ কিছুদিন ধরেই উগ্র আচরণ এবং খোলামেলা পোশাকের কারণে আলোচিত হয়ে আসছেন সাইরাস। ‘রেকিং বল’-গানটির বিবসনা মিউজিক ভিডিও এবং ‘অ্যাডোর ইউ’ মিউজিক ভিডিওতে তার আবেদনময়ী রূপ তাকে নিয়ে এসেছে আলোচনার কেন্দ্রে।

ওদিকে এমটিভি অ্যাওয়ার্ডসে তার ‘অশালীন নাচ’ নিয়েও কম সমালোচিত হননি সাইরাস। গোদের উপর বিষফোঁড়া হিসেবে তার মাদক সেবনের স্বীকারোক্তি তো রয়েছেই।

সম্প্রতি একটি ম্যাগাজিনের সাদা কালো প্রচ্ছদের জন্য টপলেস অবস্থায় ফটোশুট করেছেন সাইরাস। ফটোগ্রাফার মার্ট আলাস এবং মার্কাস পিগোটের সঙ্গে কাজ করেছেন তিনি। ছবিতে একটি সাদা বিছানার উপর শুয়ে থাকতে দেখা যাবে সাইরাসকে।

এর আগে আরও ১৮ জন সেলিব্রেটি কাজ করেছেন ম্যাগাজিনটির প্রচ্ছদে। এদের মধ্যে উল্লেখযোগ্য হলেন মিরান্ডা কার, সিনডি ক্রফোর্ড এবং টায়রা ব্যাংকসের মতো সুপারমডেল।

ডিজনির জনপ্রিয় টিভি সিরিজ ‘হ্যানা মনটানা’র মাধ্যমে শিশুশিল্পী হিসেবে বিশ্বব্যাপী পরিচিতি পান সাইরাস। পরবর্তীতে অভিনয় ছেড়ে তিনি আত্মপ্রকাশ করেন পপতারকা হিসেবে। এ পর্যন্ত তার প্রকাশিত অ্যালবামের সংখ্যা চার। সর্বশেষ ২০১৩ সালে প্রকাশ পেয়েছে তার অ্যালবাম ‘ব্যাংগার্স’। এই মুহূর্তে তিনি ব্যস্ত আছেন তার চতুর্থ কনসার্ট ট্যুর ‘ব্যাংগার্স ওয়ার্ল্ড ট্যুর’ নিয়ে।

২১ বছরবয়সী ওই পপতারকা আমেরিকান কান্ট্রি সিঙ্গার এবং অভিনেতা বিলি রে সাইরাসের কন্যা। ব্যক্তিগত জীবনে তিনি সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেতা লিয়াম হেমর্সওয়ার্থের সঙ্গে। বাগদান হয়ে যাওয়ার পরও ২০১৩ সালের মাঝামাঝিতে বিচ্ছেদ ঘটে তাদের। ধারণা করা হয়, হেমসওয়ার্থের সঙ্গে বিচ্ছেদের যন্ত্রণা তুলে ধরতেই ‘রেকিং বল’ মিউজিত ভিডিও তৈরি করেছিলেন সাইরাস।




Comments are closed.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
All rights reserved © shirshobindu.com 2024