সোমবার, ২৬ জুলাই ২০২১, ১২:২০

পবিত্র ওমরাহ পালনে তারেক স্বপরিবারে সৌদি আরবে

পবিত্র ওমরাহ পালনে তারেক স্বপরিবারে সৌদি আরবে

/ ১৬
প্রকাশ কাল: বুধবার, ৩ এপ্রিল, ২০১৩

 

 

 

 

 

 

 

 

 

পবিত্র ওমরাহ পালন করতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সোমবার সৌদি আরবের পবিত্র ভুমি মদিনায় পৌছেছেন। প্রায় পাঁচ বছর পর প্রথমবার যুক্তরাজ্যের বাইরে গেলেন তিনি। এ সফরে তারেকের সঙ্গে রয়েছেন স্ত্রী জোবাইদা রহমান ও মেয়ে জাইমা রহমান। ওয়ান-ইলেভেনের পর ২০০৭ সালের ৭ মার্চ মধ্যরাতে দুর্নীতির অভিযোগে তারেক রহমান ক্যান্টনমেন্টের বাড়ি থেকে গ্রেফতার হন। পরের বছর ৩ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য জামিনে মুক্তি পান তিনি। তারপর থেকে তারেক রহমান লন্ডনেই চিকিৎসাধীন রয়েছেন।

ইতোমধ্যে তারেক রহমানকে স্বাগত জানাতে তার ঘনিষ্ঠ কয়েকজন সৌদি আরব পৌঁছেছেন। তারাও সেখানে তারেক রহমানের সাথে ওমরাহ পালন করবেন। তারা হলেন তারেক রহমানের পিএস মিয়া নূরুদ্দিন অপু, হাওয়া ভবনের সাবেক মুখপাত্র আশিক ইসলাম, আতিকুর রহমান রুমন, আখতার আহমেদ বেলায়েত, সাজ্জাদুল সিরাজ তালুকদার জয় ও ডা: আমান।

জানা গেছে আজ ৩ এপ্রিল পর্যন্ত মদিনায় অবস্থান করে মহনবী হজরত মুহাম্মদ সা:-এর রওজা জিয়ারত করবেন তারেক রহমান, তার স্ত্রী ও মেয়ে। সেখান থেকে যাবেন মক্কায়। ৪ থেকে ৬ এপ্রিল ওমরাহ করবেন। ৭ এপ্রিল লন্ডন ফিরেবেন তারেক রহমান।

তারেক রহমানের শাশুড়ি সৈয়দা ইকবাল মান্দ বানু এবং ডাক্তার ডা: জোবায়দা রহমানের বড় বোন শাহিনা খান জামান ও তার স্বামী এয়ার কমরোড (অব:) সৈয়দ শফিউজ্জামান মঙ্গলবার সৌদি আরব যাবেন। এ ছাড়া তারেক রহমানের ঘনিষ্ঠ কয়েকজন সাবেক এমপিও সেখানে আছেন বলে একাধিক সূত্র জানিয়েছে।

প্রসঙ্গত, বিভিন্ন পত্র পত্রিকায় যখন প্রকাশিত হয় তারেক রহমান স্বপরিবারে ওমরাহ পালন করতে সৌদি আরব গেছেন। যখন যুক্তরাজ্য বিএনপির পক্ষ থেকে এর পতিবাদ জানিয়ে তারেক রহমান সৌদি আরব যাবার বিষয়টি অস্বীকার করা হয়। পাঠকদের যাতে ভুল বুঝাবুঝি না হয় সেজন্য একটি বিজ্ঞপ্তি প্রকাশের অনুরোধ জানান তারা।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
All rights reserved © 2021 shirshobindu.com