রবিবার, ০৩ জুলাই ২০২২, ১২:০৩

বৃহস্পতিবারও সারাদেশে হরতালের ডাক দিয়েছে ছাত্রশিবির

বৃহস্পতিবারও সারাদেশে হরতালের ডাক দিয়েছে ছাত্রশিবির

/ ৬৫
প্রকাশ কাল: মঙ্গলবার, ৯ এপ্রিল, ২০১৩

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

স্বদেশ জুড়ে: ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি দেলোয়ার হোসেনকে রিমান্ডের নামে অজ্ঞাতে স্থানে নিয়ে নির্যাতনের প্রতিবাদ ও মুক্তির দাবিতে বৃহস্পতিবারও সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছে ছাত্রশিবির। মঙ্গলবার প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ হরতালের ঘোষণা দেয় ইসলামী এই সংগঠনটি।

বিবৃতিতে ছাত্রশিবিরের সেক্রেটারি জেনারেল আবদুল জব্বার বলেন, আওয়ামীলীগ সরকার গত ৩১ মার্চ অন্যায়ভাবে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মোঃ দেলোয়ার হোসেনকে গ্রেফতারের পর মিথ্যা মামলায় তাকে ১৪ দিনের রিমান্ডে নেয়া হয়েছে। নিয়মানুযায়ী মোহাম্মদপুর থানার মামলা হওয়ায় সেই থানায়ই তদন্ত কর্মকর্তা শিবির সভাপতিকে রিমান্ডে নেয়া স্বাভাবিক হলেও তিনি সেখানে নেই। কোথায় আছেন এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আওয়ামীলীগ সরকারের নির্দেশে কেউই মুখ খুলছেন না।

বিবৃতিতে তিনি আরো বলেন, আমরা বিশ্বস্ত সূত্রে জেনেছি, শিবির সভাপতিকে অজ্ঞাত স্থানে নিয়ে নির্মম নির্যাতন করা হচ্ছে। নির্মম নির্যাতনের ফলে তিনি কয়েকদিন অচেতন অবস্থায়ও পড়ে ছিলেন। তিনি মুমূর্ষু অবস্থায় আছেন। শিবির সভাপতিকে এভাবে অজ্ঞাত স্থানে নিয়ে নির্মম নির্যাতনের প্রতিবাদে ও অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির দাবিতে আগামী ১১ এপ্রিল বৃহস্পতিবার দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের কর্মসূচি ঘোষণা করছি।




Leave a Reply

Your email address will not be published.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
All rights reserved © shirshobindu.com 2022