রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৬:৪২

নিষেধাজ্ঞা সত্ত্বেও পিয়াইন নদীতে ডুবে এক তরুণ নিখোঁজ

নিষেধাজ্ঞা সত্ত্বেও পিয়াইন নদীতে ডুবে এক তরুণ নিখোঁজ

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: পর্যটন কেন্দ্র জাফলংয়ের পিয়াইন নদীতে নিখোঁজ হলেন আরেক পর্যটক। নারায়ণগঞ্জের জসিম উদ্দিন (২৪) নামের ওই পর্যটক সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হন। শনিবার সন্ধ্যা সোয়া ৬টার দিকে জাফলং পিয়াইন নদীর জিরো পয়েন্টে এ ঘটনা ঘটে।

প্রত্যদর্শীরা জানান, জসিম উদ্দিন ও তার সঙ্গী আরেক তরুণ সন্ধ্যায় সাঁতার কাটতে নদীতে নামেন। পানিতে নামার পরপরই জসিম নদীগর্ভে তলিয়ে যান। এ সময় তার সঙ্গী ওই তরুণকে পাথর শ্রমিকরা জীবিত উদ্ধার করতে সক্ষম হলেও তলিয়ে যান জসিম।

সিলেটের গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই  জানান, পেশায় ইলেক্ট্রিশিয়ান নিখোঁজ জসিম উদ্দিন নারায়নগঞ্জ জেলার ফতুল্লা উপজেলার রসুলপুর গ্রামের আলী আকবরের ছেলে। ৪ জন পুরুষ, ৮জন নারী ও ৫ শিশুসহ ১৭ জনের একটি দল স-পরিবারে পর্যটন কেন্দ্র জাফলংয়ে বেড়াতে আসেন। সাঁতার কাটতে গিয়ে তিনি নিখোঁজ হন। তিনি বলেন, দমকল বাহিনীর লোকজন ছাড়াও স্থানীয় লোকজন জসিমের লাশ উদ্ধারে চেষ্টা চালাচ্ছেন।

এর আগে ঈদুল ফিতরের দিন ৩ জনসহ ৬ জনের সলিল সমাধি হয়।  এছাড়া শুক্রবার বিছনাকান্দি পাথর কোয়ারীতে নৌকা ডুবে প্রাণ হারান এক পর্যটক। ঈদের পর দুর্ঘটনা এড়াতে সিলেটের পর্যটন এলাকা জাফলংয়ের পিয়াইন নদীতে নেমে পর্যটকদের সাঁতার কাটার ওপর নিষেধাজ্ঞা জারি করে জেলা প্রশাসন।




Comments are closed.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2012-2024