বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:১৮

বিএনপি নেতা ডা. শাহরীয়ার ও কয়েস লোদীর জামিন মঞ্জুর

বিএনপি নেতা ডা. শাহরীয়ার ও কয়েস লোদীর জামিন মঞ্জুর

/ ১৬৮
প্রকাশ কাল: মঙ্গলবার, ৭ মে, ২০১৩

ই. ফজল: সিলেট শহীদ  মিনারে হামলা, ভাঙচুর ও হত্যা মামলায় জামিন পেয়েছেন বিএনপির কেন্দ্রীয়  সদস্য, মহানগর বিএনপির সাবেক আহ্বায়ক ডা. শাহরীয়ার হোসেন চৌধুরী এবং মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক, কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী।

মঙ্গলবার দুপুর পৌণে ১টায় সিলেটের সিলেটের জেলা ও দায়রা জজ মিজানুর রহমান  তাদের জামিন আবেদন মঞ্জুর করেন। জামিন শুনানীতে আদালতে আসামি পক্ষে অংশ নেন অ্যাডভোকেট হাবীবুর রহমান। রাষ্ট্রপক্ষে ছিলেন এডিশনাল পিপি শামসুল ইসলাম।

প্রসঙ্গত, গত ২২ ফেব্রুয়ারি নাস্তিক ব্লগারদের শাস্তির দাবিতে নগরীর কোর্ট  পয়েন্ট থেকে তৌহিদী জনতার ব্যানারে বের হওয়া মিছিল থেকে শহীদ মিনারে হামলা,  ভাঙচুর ও জাতীয় পতাকা পুড়ানো হয়। এসময় চৌহাট্টায় পুলিশের সাথে সংঘর্ষে  তাহমিদ নামের এমসি কলেজের এক ছাত্র ঘটনাস্থলে নিহত হন। এ ঘটনায় পুলিশ বাদি  হয়ে দুইটি মামলা দায়ের করে। ওই দুই মামলায় ডা. শাহরীয়ার হোসেন চৌধুরী ও কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী উচ্চ আদালত থেকে জামিন নেন।

গত ১৫ এপ্রিল তারা সিলেট মূখ্য বিচারিক হাকিম আদালতে হাজির হয়ে স্থায়ী  জামিন প্রার্থণা করলে আদালত তাদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে  প্রেরণ করেন। ২২ দিন পর তারা মঙ্গলবার আদালত থেকে জামিন লাভ করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2024