সোমবার, ২২ জুলাই ২০২৪, ১২:১৯

সিলেটে কামরানের সমর্থনে নির্বাচনী মাঠে আমু-তোফায়েল

সিলেটে কামরানের সমর্থনে নির্বাচনী মাঠে আমু-তোফায়েল

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: ১৪ দল সমর্থিত নাগরিক কমিটির মেয়র প্রার্থী নন্দিত জননেতা বদর উদ্দিন আহমদ কামরানের আনারস মার্কার সমর্থনে গতকাল নগরীতে দুটি পথসভা অনুষ্ঠিত হয়। পথসভায় আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর প্রভাবশালী দুই সদস্য সাবেক মন্ত্রী আমির হোসেন আমু এমপি, তোফায়েল আহমদ এমপি, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বক্তৃতা করেন।

নগরীর কাজীটুলায় কেন্দ্রীয় শাহী ঈদগাহর মোতাওয়াল্লি আলহাজ্ব জহির বক্সের সভাপতিত্বে ও আসাদ উদ্দিন আহমদের পরিচালনায় এবং কদমতলীর মুক্তিযোদ্ধা চত্বরে বিশিষ্ট সমাজসেবী হাজী আব্দুল মতিন আঙ্গুর মিয়ার সভাপতিত্বে ও মোঃ ইসমাইল হোসেন, সাহেদ আহমদ ও আফজল হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত পথসভায়দ্বয়ে সাবেক মন্ত্রী তোফায়েল আহমদ এমপি বলেন, বদরউদ্দিন কামরান দীর্ঘদিন সিলেটবাসীর পরীক্ষিত সেবক হিসেবে কাজ করেছেন। গত নির্বাচনে অন্যায়ভাবে জেলে বন্দি কামরানকে এই সিলেটবাসী বিপুল ভোটে নির্বচিত করে প্রমান করেছে সকল জুলুমবাজ আর সন্ত্রাসের বিরুদ্ধে তারা বিজয়ী হতে জানে। তিনি বলেন, গত নির্বাচনে জেলে থাকা অবস্থায় কামরান তার প্রিয় মাকে হারিয়েছেন। এই নির্বাচনে মাতৃহারা কামরান হলেন এখানকার সকল জননীর প্রিয় সন্তান, মাতৃদ্বয়গণ ১৫ জুনের নির্বাচনে আনারস মার্কায় ভোট দিয়ে তাদের সন্তানতুল্য কামরানকে জয়যুক্ত করবেন ইনশাআল্লাহ।

সাবেক মন্ত্রী আমির হোসেন আমু এমপি তার বক্তব্যে বলেন, সিলেটকে দেশের আধ্যাত্মিক রাজধানী হিসেবে আখ্যায়িত করা হয়। শান্তির এই জনপদে একজন শান্তিকামী আদর্শবান মানুষ মেয়র নির্বাচিত হবেন এটাই স্বাভাবিক। তিনি বলেন ১৫ জুনের নির্বাচনে সিলেটের মানুষ তাদের প্রিয় প্রার্থী বদরউদ্দিন আহমদ কামরানকে আনারস মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে শান্তি প্রতিষ্ঠায় অবদান রাখবে।

 

এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেন, সিলেটের মানুষ শান্তি থেকে সন্ত্রাসে প্রত্যাবর্তন করবেনা। সদালাপী বিনয়ী মানুষকে বাদ দিয়ে কোন গডফাদারকে ভোট দিয়ে পরিবর্তন ঘটাবেনা। সিলেটের সচেতন মানুষ শান্তির স্বপক্ষে আনারস মার্কায় ভোট দিয়ে বদরউদ্দিন কামরানকে নির্বাচিত করবে। পথসভায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এমপি, মাহমুদুস সামাদ চৌধুরী কয়েস এমপি, আসাদ উদ্দিন আহমদ, এডভোকেট নিজাম উদ্দিন, বিজিত চৌধুরী, অধ্যক্ষ সুজাত আলী রফিক, এডভোকেট নাসির উদ্দিন খান, এজাজুল হক এজাজ, হাজী রইছ আলী, ফারুক আহমদ, কবির উদ্দিন আহমদ, এডভোকেট রঞ্জিত সরকার, ইশতিয়াক আহমদ চৌধুরী, জগলু চৌধুরী, আবু জাহেদ, সয়ফুল আলম, রাজ্জাক হোসেন, আওলাদ হোসেন, শামীম আহমদ, খন্দকার মহসীন কামরান, ইকরাম হোসেন বক্ত, আশিক আলী, এমরুল হাসান, আলী আশরাফ সুহেল, সুমন আহমদ তালুকদার,নিরুপম চক্রবর্তী শুভ্র, কালাম হোসেন প্রমূখ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2012-2024