রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:৩৬

টনি ব্লেয়ারের কারণে স্ত্রী ওয়েনডির সঙ্গে রুপার্ট মারডকের বিচ্ছেদ

টনি ব্লেয়ারের কারণে স্ত্রী ওয়েনডির সঙ্গে রুপার্ট মারডকের বিচ্ছেদ

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ ডেস্ক: মিডিয়া মোগল রুপার্ট মারডকের স্ত্রী ওয়েনডি ডেংয়ের সঙ্গে বৃটেনের সাবেক প্রধানমন্ত্রী টনি ব্লেয়ারের পরকীয়া সম্পর্কের রয়েছে। আর এ কারণেই রুপার্ট বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। অনলাইনভিত্তিক সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে এমন গুজব ছড়িয়ে পড়ায় অবশেষে মুখ খুলতে বাধ্য হয়েছেন টনি ব্লেয়ার। অনেকটা বাধ্য হয়েই ব্লেয়ার বৃহস্পতিবার এসব গুজব অস্বীকার করেছেন। অনলাইনের এ ধরনের গুজবকে আরও জোরদার করেছেন বিবিসি’র বিজনেস এডিটর রবার্ট পেস্টন।

বৃহস্পতিবার আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলোতে মারডক ও ওয়েনডির ১৪ বছরের দাম্পত্য জীবনের অবসান হতে যাচ্ছে বলে খবর প্রকাশিত হয়। এতে বলা হয় ৮২ বছর বয়সী মারডক বিবাহ বিচ্ছেদের জন্য যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক আদালতে আবেদন করেছেন। ওয়েনডি এবং সাবেক প্রধানমন্ত্রী টনি ব্লেয়ার যে খুব ঘনিষ্ঠ বন্ধু তাতে কোন ধরনের রাখ-ঢাকের বিষয় নেই। টনি ব্লেয়ার ওয়েনডির বড় সন্তানের গডফাদার হিসেবেও দায়িত্ব নিয়েছেন।

মারডকের নিউজ করপোরেশনের সঙ্গে ঘনিষ্ঠ বলে পরিচিত পেস্টন এক টুইটার বার্তায় উল্লেখ করেছেন যে, অজ্ঞাত কারণে তৃতীয় স্ত্রীকে মারডকের ডিভোর্স দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু এসব গুজবকে নাকচ করে দিয়েছেন ৪৪ বছর বয়সী ওয়েনডির ‘ঘনিষ্ঠ বন্ধু’ টনি ব্লেয়ার। তার মুখপাত্র, পরকীয়ার বিষয়টিকে মিথ্যা এবং অত্যন্ত সম্মানহানিকর বলে উল্লেখ করেছেন।

ব্লেয়ারের এক মুখপাত্র হলিউড রিপোর্টারকে বলেছেন, আপনি যদি প্রশ্ন করেন, তাদের মাঝে কোন পরকীয়ার সম্পর্ক আছে কিনা? তাহলে এর উত্তর হচ্ছে ‘না’। তিনি জানান, সাবেক প্রধানমন্ত্রী মারডকের ডিভোর্স নিয়ে খোলাখুলি কোন মন্তব্য করবেন না।

জানা যায়, ৬শ’ কোটি পাউন্ডের মালিক মারডক ডিভোর্সের কারণ হিসেবে উল্লেখ করেছেন যে, তাদের সম্পর্ক এমন পর্যায়ে চলে গেছে যে, তা আর অব্যাহত রাখা সম্ভব নয়। মারডকের ঘনিষ্ঠরা জানিয়েছেন, মারডক আর ওয়েনডির ১৪ বছরের বিয়ে গত কয়েক বছর ধরে বেশ টানাপোড়নের মধ্যে কেটেছে। ১৯৯৯ সালে নিউইয়র্কের একটি প্রাইভেট ইয়টে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই দম্পতি। তাদের সংসারে দু’টি মেয়ে রয়েছে। চীনা বংশোদ্ভূত ওয়েনডি ডেনের সঙ্গে ৮২ বছর বয়সী রুপার্ট মারডকের প্রথম সাক্ষাৎ ঘটে ১৯৯৭ সালে হংকংয়ের একটি ককটেল পার্টিতে। এর দুই বছর পর দ্বিতীয় স্ত্রীর সাথে ডিভোর্সের দুই সপ্তাহের মধ্যেই ওয়েনডি ডেনকে বিয়ে করেন রুপার্ট মারডক। ২০০৬ সাল থেকেই তাদের মধ্যে মতবিরোধ শুরু হয়েছিল বলে এক রিপোর্টে জানা গেছে।

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2012-2024