রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৫৭

সিসিসি নির্বাচন: ৬ জুলাই পুন:ভোট গ্রহণ ১৬নং ওয়ার্ডে

সিসিসি নির্বাচন: ৬ জুলাই পুন:ভোট গ্রহণ ১৬নং ওয়ার্ডে

 

 

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: সিলেট সিটি করপোরেশন (সিসিক) ১৫ই জুন নির্বাচনে ১৬নং ওয়ার্ডে দুই প্রতিদ্ধন্ধী বর্তমান কাউন্সিলর জামাল আহমদ ও অপর প্রার্থী আব্দুল মুহিত জাবেদ ১৭৭৪টি ভোট পেয়ে ড্র ফলাফল ঘোষণা করা হয় নির্বাচন কমিশনের পক্ষ থেকে। এ অবস্থায় কমিশন এ ওয়ার্ডের ফলাফল ঘোষণা না করে এ ব্যাপারে নির্বাচন কমিশনের নির্দেশনা চায়। নির্বাচন কমিশন ওয়ার্ডে পুন:ভোট গ্রহণের সুপারিশ করে। এ অবস্থায় ৬ জুলাই পুণ:ভোট গ্রহণের তারিখ নির্ধারণ করা হয়েছে।

আর তাই ১৬নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে পুনঃভোটগ্রহণ আগামী ৬ জুলাই অনুষ্ঠিত হবে। ওই দিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে। সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের সহকারী জেলা রিটার্নিং অফিসার রাশেদুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

উল্লেখ্য, ১৬নং ওয়ার্ডে ৬ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছিলেন। তারা হলেন-বর্তমান কাউন্সিলর জামাল আহমদ ‘বাস’, আব্দুল মুহিত জাবেদ ‘টিউবওয়েল’, সাব্বির আহমদ চৌধুরী ‘চাঁদ’, মাছিন নুর ‘কেটলী’, মুহিবুর রহমান শিপলু ‘সিংহ’ এবং কুমার গণেশ পাল ‘হাতি’। তবে পুন:ভোটগ্রহণের জন্য কেবল দুই প্রার্থী জামাল আহমদ ও আব্দুল মুহিত জাবেদ অংশগ্রহণের সুযোগ পাচ্ছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2012-2024