মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৫

বিএনএফ’র সংবাদ সম্মেলন: নির্বাচনে যাওয়ার ঘোষণা

বিএনএফ’র সংবাদ সম্মেলন: নির্বাচনে যাওয়ার ঘোষণা

/ ২২
প্রকাশ কাল: শনিবার, ২৩ নভেম্বর, ২০১৩

শীর্ষবিন্দু নিউজ: সদ্য নিবন্ধন পাওয়ার পর প্রথম সংবাদ সম্মেলন ও পরিচিতি সভার আয়োজন করে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্টের (বিএনএফ)। আর এই আয়োজিত প্রথম সংবাদ সম্মেলনে হাতাহাতির ঘটনা ঘটেছে। নিবন্ধন পাওয়ার পর পরই প্রথম সংবাদ সম্মেলন সভায় এ ঘটনা ঘটলো। আজ বেলা ১১টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। দলটির নিবন্ধন পরবর্তী পরিচিতিমূলক সংবাদ সম্মেলনে পদবি ও নাম ঘোষণা নিয়ে নেতাদের মধ্যে হাতাহাতির পর কোষাধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন খান মজলিসকে তাৎক্ষণিক বহিষ্কার করা হয়।

সংবাদ সম্মেলনের শুরুতে বিএনএফ’র সভাপতি আবুল কালাম আজাদ দলের নেতাদের  নাম, পদবি ও পরিচিতি ঘোষণা করতে থাকেন। ওই সময় অনুষ্ঠানে উপস্থিত যুগ্ম আহ্বায়ক ও কোষাধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন খান মজলিসের নাম ঘোষণা না করায় তিনি ক্ষিপ্ত হয়ে কারণ জানতে চান। তখন সভাপতি আবুল কালাম আজাদ তাকে চুপ থাকতে বলেন। এই নিয়ে এক পর্যায়ে উভয়ের মধ্যে সাংবাদিকদের সামনেই বাকবিতন্ডা শুরু হয়। পরে উপস্থিত নেতাকর্মীরা হাতাহাতিতে জড়িয়ে পড়েন।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে সংগঠনের সভাপতি আবুল কালাম আজাদ কোষাধ্যক্ষ মোয়াজ্জেমকে তাৎক্ষণিকভাবে বহিষ্কার ঘোষণা করেন এবং তাকে হল থেকে বের করে দেয়ার নির্দেশ দেন। এই নির্দেশের পরই আজাদের কর্মীরা মোয়াজ্জেমকে হলরুম থেকে টেনে হিঁচড়ে বের করে দেন। এই ঘটনায় ১৫/২০ মিনিটের মধ্যেই সংবাদ সম্মেলন মুলতুবি ঘোষণা করা হয়।

পরে সংবাদ সম্মেলন বিএনফ সভাপতি আবুল কালাম আজাদ আগামী দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দিয়ে বলেন, ৩০০ আসনেই দলীয় টেলিভিশন প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নেবে বিএনএফ। ইতিমধ্যে ১০০ আসনে মনোনয়ন ফরম বিক্রি হয়েছে বলেও জানান তিনি। এ সময় তারা নির্বাচন ২৪শে জানুয়ারি পর্যন্ত পিছিয়ে দেয়ার আহ্বান জানান। একই সঙ্গে সব দলের অংশগ্রহণে নির্বাচন অনুষ্ঠানের দাবি জানায় বিএনএফ।




Comments are closed.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021