মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৫২

পরিবারের সদস্য হিসেবে কাজী জাফরকে শাস্তি নয়

পরিবারের সদস্য হিসেবে কাজী জাফরকে শাস্তি নয়

/ ২১
প্রকাশ কাল: রবিবার, ২৪ নভেম্বর, ২০১৩

শীর্ষবিন্দু নিউজ: হুসেইন মুহাম্মদ এরশাদকে বিশ্বাসঘাতক বলায় কাজী জাফর আহমদকে দল থেকে বহিষ্কারের গুঞ্জন উঠলেও তা নাকচ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান। রোববার বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন সাবেক রাষ্ট্রপতি এরশাদ।

রোববার কয়েকটি সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে জাতীয় পার্টির কয়েকজন প্রেসিডিয়াম সদস্যকে কারণ দর্শাতে বলা হচ্ছে। আর এরশাদকে বিশ্বাসঘাতক বলায় কাজী জাফরকে বহিষ্কার করা হচ্ছে বলেও গুঞ্জন ওঠে।

এ সময় এরশাদ বলেন, জাফর ওই বিবৃতি না দিলেও আমাদের সঙ্গে থাকবে, দিলেও থাকবে। এ বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এরশাদ বলেন, আমরা একসঙ্গে আছি অনেক দিন ধরে। তিনি যদি অভিমান করে কোনো কাজ করে থাকেন, সেটি আমাদের সম্পর্কে প্রভাব ফেলবে না। ওই বিবৃতি কাজী জাফরের কিনা- তা নিয়েও সন্দেহ প্রকাশ করেন এরশাদ। তিনি বলেন, জাতীয় পার্টি একটি পরিবারের মতো, ওই বিবৃতি আদৌ তার কি না তা নিয়ে আমার সন্দেহ আছে। আমি বিশ্বাস করি জাফর এই বিবৃতি দিতে পারে না।

প্রসঙ্গত: জাতীয় পার্টি শেখ হাসিনা নেতৃত্বাধীন নির্বাচনকালীন সরকারে অংশ নেয়ায় শনিবার এক বিবৃতিতে দলের প্রধানকে বিশ্বাসঘাতক আখ্যায়িত করেন দলের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর। জাতীয় পার্টির নির্বাচনে যাওয়ার সিদ্ধান্তের বিরুদ্ধে তৃণমূল নেতাদের সোচ্চার হওয়ারও আহ্বান জানান এরশাদ সরকারের এই প্রধানমন্ত্রী।




Comments are closed.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021