সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৮:০৮

শপথ নেয়া নতুন মন্ত্রীরা সচিবালয়ে নিজ নিজ দপ্তরে

শপথ নেয়া নতুন মন্ত্রীরা সচিবালয়ে নিজ নিজ দপ্তরে

/
প্রকাশ কাল: রবিবার, ২৪ নভেম্বর, ২০১৩

শীর্ষবিন্দু নিউজ: দপ্তর বণ্টনের পর সপ্তাহের প্রথম দিন অফিসে আসতে শুরু করেছেন নির্বাচনকালীন সরকারের নতুন মন্ত্রী-প্রতিমন্ত্রীরা। সচিবালয়ে বিভিন্ন মন্ত্রণালয়ের কর্মকর্তারা জানান, প্রথম দিন নতুন মন্ত্রীরা কর্মকর্তাদের সঙ্গে পরিচিত হবেন এবং সবকিছু বুঝে নিচ্ছেন। আর কর্মীদের পক্ষ থেকেও তাদের স্বাগত জানানো হচ্ছে।

নতুন আট মন্ত্রী ও প্রতিমন্ত্রীর শপথ অনুষ্ঠানের তিন দিন পর গত বৃহস্পতিবার নির্বাচনকালীন মন্ত্রিসভার দপ্তর বণ্টনের প্রজ্ঞাপন প্রকাশ করে মন্ত্রিপরিষদ বিভাগ। পুরনো ৩০ জন বাদ পড়ায় এখন শেখ হাসিনাসহ মন্ত্রিসভায় সদস্য সংখ্যা দাঁড়িয়েছে ২৯ জন।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী রওশন এরশাদ  সচিবালয়ে পৌঁছান রোববার সকাল সাড়ে ১০টার দিকে। কর্মকর্তরা এ সময় তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে তিনি কার্যালয়ে নিজের আসনে বসেন। এর আগে সকাল সাড়ে ৯টার দিকে দপ্তরে আসেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়া রাশেদ খান মেনন। এ সময় কয়েকজন শীর্ষ কর্মকর্তা তাকে স্বাগত জানান।

ভূমি এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের নতুন মন্ত্রী আমির হোসেন আমু এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পাওয়া সালমা ইসলামও সকাল ১০টার মধ্যে নিজ নিজ কার্যালয়ে পৌঁছান। পুরনো মন্ত্রীদের মধ্যে রেলের দায়িত্বে থাকা মো. মুজিবুল হক নির্বাচনকালীন সরকারের ধর্ম মন্ত্রণালয়েরও দেখভাল করবেন। আর তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর আগের দায়িত্বের সঙ্গে এবার যোগ হযেছে সংস্কৃতি মন্ত্রণালয়। তারা দুজনও সকালে নতুন অফিসে এসেছেন।




Comments are closed.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021