মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:৫৭

ট্রেনে চার ঘন্টা ধরে ৯৩ স্কুল ছাত্রীকে নির্যাতন

ট্রেনে চার ঘন্টা ধরে ৯৩ স্কুল ছাত্রীকে নির্যাতন

/ ১৭
প্রকাশ কাল: বুধবার, ২৭ নভেম্বর, ২০১৩

শীর্ষবিন্দু নিউজ: ভারতে চলন্ত ট্রেনে একদল পুরুষ ৯৩ স্কুল ছাত্রীকে চারঘণ্টা ধরে শারীরিক ও মানসিকভাবে পীড়ন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ছাত্রীদের সঙ্গে তিনজন শিক্ষক থাকলেও দুর্বৃত্তদের কাছে তারা অসহায় হয়ে পড়েন। রোববার দিনের শুরুতে গভীর রাতে বিহারের পাটনা থেকে ধনবাদ যাওয়ার পথে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে এনডিটিভি।

পরিবেশ বিষয়ক এক শিবিরে অংশগ্রহণ শেষে ওই স্কুল ছাত্রী ও তাদের শিক্ষকরা ট্রেনে করে ফিরে আসছিলেন। শনিবার রাত ১০টার দিকে পাটনা স্টেশনে এসে গঙ্গা দমোদর এক্সপ্রেস ট্রেনে চড়ে ছাত্রীরা দেখতে পান তাদের আসনগুলোতে অনেক পুরুষ যাত্রী বসে আছেন। ছাত্রীরা রেলওয়ে পুলিশের কাছে অভিযোগ করেন। পুলিশ কোনো ব্যবস্থা না নিয়ে ছাত্রীদের ট্রেনে উঠতে বলে এবং ওই আসনগুলোতে যারা বসেছে তারা ছেড়ে দেবে বলে আশ্বাস দেয়। কিন্তু রাত ১১টা ৪০ মিনিটে ট্রেনটি চলতে শুরু করলে ওই পুরুষ লোকগুলো আসন দখল করে রাখার পাশাপাশি মেয়েদের উত্যক্ত করা শুরু করে। শিক্ষকরা তাদের বাধা দেয়ার চেষ্ট করলে দুর্বৃত্তরা শিক্ষকদের ওপর চড়াও হয়ে তাদের লাঞ্ছিত করে।

দুর্বৃত্তরা ছাত্রীদের জড়িয়ে ধরে নির্যাতন শুরু করলে মেয়েরা একসঙ্গে চিৎকার শুরু করে। কিন্তু ট্রেনের কোনো কর্মী বা কোনো যাত্রী তাদের সাহায্য করতে এগিয়ে আসেনি বলে অভিযোগ করেছে নির্যাতিত ছাত্রীরা। নজিরবিহীন এই ঘটনাটি পরবর্তী চারঘণ্টা ধরে অব্যাহতভাবে চলে। কোদেরমা স্টেশনে লোকগুলো নেমে যাওয়ার পরই কেবল এই বিরূপ পরিস্থিতি থেকে মেয়েগুলো মুক্তি পায়। কোদেরমা স্টেশন পাটনা থেকে ১শ’ ৫০ কিলোমিটার দূরে। প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, সোমবার নির্যাতিত ছাত্রী ও তাদের শিক্ষকরা ঘটনার বিষয়ে ধনবাদ পুলিশ স্টেশনে একটি অভিযোগ দায়ের করেছে।




Comments are closed.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021