মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ১১:৫৬

টি-টোয়েন্টি বিশ্বকাপের লোগো উন্মোচন

টি-টোয়েন্টি বিশ্বকাপের লোগো উন্মোচন

 

গ্যালারী থেকে ডেস্ক: বর্ণাঢ্য আয়োজনে উন্মোচিত হয়েছে ২০১৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের লোগো। আগামী বছরের ১৬ মার্চ থেকে বাংলাদেশে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপ। আর ফাইনাল অনুষ্ঠিত হবে একই বছরের ৬ এপ্রিল।

রাজধানীর অভিজাত একটি হোটেল রাত পৌনে ৮টায় শুরু হওয়া লোগো উন্মোচন অনুষ্ঠানে জাতীয় দলের অধিনায়ক মুশফিকুর রহিমের ছক্কা হাঁকানোর দৃশ্য দিয়ে উন্মোচিত হয় লোগো। লোগো উন্মোচন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাকিব আল হাসান, মোহাম্মদ আশরাফুল, নাসির হোসেনের মতো তারকা ক্রিকেটাররা। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান। এ সময় উপস্থিত ছিলেন আইসিসি সহ-সভাপতি আ হ ম মুস্তফা কামাল, বিসিবির অ্যাডহক কমিটির সদস্যবৃন্দ এবং সাবেক ক্রিকেটাররা।
প্রাচ্য নাট্য দলের পরিবেশনার মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠান পরিচালনা করেন ফারা শারমিন ও সাবেক ক্রিকেটার আতহার আলী খান। ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপে বাংলাদেশের অর্জন তুলে ধরা হয় এই অনুষ্ঠানে। গ্রামীণ পটভূমিতে ক্রিকেট মাঠের জীবন্ত দৃশ্য তুলে ধরা হয়। তখন মঞ্চে ক্রিকেট খেলছিলেন মুশফিকরা। অধিনায়কের ছক্কা হাঁকানো বল গ্রামের একটি বাসার রান্নাঘরে আঘাত করলে সেখান থেকে বেরিয়ে আসে টি-টোয়েন্টি বিশ্বকাপের লোগো।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী ফারুক খান, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আবুল কালাম আজাদ এবং ক্রীড়া বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ হাসান রাসেল।
গান পরিবেশন করেন দুই জনপ্রিয় শিল্পী হাবিব ওয়াহিদ ও ন্যান্সি। প্রখ্যাত জাদুশিল্পী জুয়েল আইচ খালি একটি বাক্স থেকে আশরাফুলকে বের করে এনে সবাইকে চমকে দেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
All rights reserved © shirshobindu.com 2012-2024