রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১০:২৩

যুক্তরাষ্ট্রে বেপরোয়া গুলি করে পুলিশ কর্মকর্তাসহ ১০ জনকে হত্যা

যুক্তরাষ্ট্রে বেপরোয়া গুলি করে পুলিশ কর্মকর্তাসহ ১০ জনকে হত্যা

/ ৫৪
প্রকাশ কাল: বুধবার, ২৪ মার্চ, ২০২১

যুক্তরাষ্ট্রের কলোরাডোতে একটি মার্কেটের ভিতর বেপরোয়া গুলি করে একজন পুলিশ কর্মকর্তাসহ কমপক্ষে ১০ জনকে হত্যা করেছে এক অস্ত্রধারী। বৌলডার এলাকায় কিং সুপারস মার্কেট থেকে শার্টহীন আহত একজন সন্দেহভাজনকে পালিয়ে যেতে দেখা গেছে। ভয়াবহ এই হামলার ঘটনা প্রত্যক্ষদর্শীরা সরাসরি সম্প্রচার করেছে। তা প্রচার হয়েছে ইউটিউবে। এ খবর দিয়েছে অনলাইন বিবিসি।

এতে বলা হয়, সোমবার স্থানীয় সময় বিকাল আড়াইটায় ঘটনার সূত্রপাত। এ সময় একটি মুদি দোকানে প্রবেশ করে সন্দেহভাজন অস্ত্রধারী এবং গুলি করা শুরু করে। এর প্রায় ২০ মিনিট পরে বৌলডার পুলিশ টুইটে বলে যে, ট্যাবল মেসা সড়কে কিং সুপারসে এক অস্ত্রধারী গুলি করেছে।

এর দু’ঘন্টা পর তারা লোকজনকে ওই এলাকা এড়িয়ে চলতে সতর্ক করে। একই সঙ্গে এ দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্প্রচার না করার অনুরোধ জানানো হয়। অনুরোধ জানানো হয় কৌশলগত কোনো তথ্য থাকলে তা প্রকাশ না করতে। তবে একজন পথচারী হামলার সময় কিছু দৃশ্য তার ক্যামেরায় ধারণ করেন। এতে দেখা যায়, ওই মুদি দোকানের কাছে পড়ে আছেন ভিকটিমরা। চিৎকার করে এ সময় ওই ক্যামেরাম্যান বলতে থাকেন, আমি জানি না কি ঘটছে। শুধু গুলির শব্দ শুনতে পাচ্ছি। কেউ কেউ মাটিতে পড়ে আছেন। এখানে সক্রিয় একজন শুটার রয়েছে।

তিনি ওই দোকান থেকে দৌড়ে পালালেও গুলির শব্দ শোনা যাচ্ছিল। ভিডিওটি চলতেই থাকে। দেখা যায় ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। তারা পুরো এলাকা ঘিরে ফেলে। কলোরাডোর গভর্নর জারেড পোলিশ টুইটারে বলেছেন, এই বেদনাদায়ক সময়ে কলোরাডোর মানুষের সঙ্গে আমার প্রার্থনা ও বেদনা প্রকাশ করছি। এরই মধ্যে এই বিয়োগান্তক ঘটনার খবর আমরা জানতে পেরেছি। ওদিকে হোয়াইট হাউজ থেকে জানানো হয়েছে, প্রেসিডেন্ট জো বাইডেনকে এ ঘটনা সম্পর্কে অবহিত করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2021