রবিবার, ২৫ জুলাই ২০২১, ১০:২০

আমেরিকায় গোপনে বিয়ের হিড়িক বাংলাদেশী শিল্পীদের

আমেরিকায় গোপনে বিয়ের হিড়িক বাংলাদেশী শিল্পীদের

/ ১০
প্রকাশ কাল: রবিবার, ৪ নভেম্বর, ২০১২

নতুন প্রজন্মের বাংলাদেশী শিল্পী, অভিনেতা-অভিনেত্রীদের পছন্দের পাত্রপাত্রী হচ্ছেন বাংলাদেশী-আমেরিকানরা। এ প্রজন্মের নামকরা অনেক শিল্পী এরই মধ্যে গোপনে বিয়ে করেছেন এবং আরো কয়েকজন বিয়ের জন্য পাত্রপাত্রী খুঁজছেন। পত্রপত্রিকায় এ সব খবর ছড়িয়ে পড়ায় বিষয়টি কমিউনিটির মূল আলোচনায় পরিণত হয়েছে। জানা গেছে, এ সময় বাংলাদেশের জনপ্রিয় শিল্পী আরফিন রুমি নিউ ইয়র্ক প্রবাসী কামরুননেসাকে বিয়ে করেছেন গত ৭ অক্টোবর।
বিয়ের দেনমোহর ধরা হয়েছে এক হাজার ৫০০ ডলার। এর মধ্যে ২৫০ ডলার উসুল করা হয়েছে। নিউ ইয়র্ক সিটির জ্যাকসন হাইটসে কাজী অফিসে দুই বন্ধুকে সাক্ষী রেখে কামরুননেসাকে বিয়ে করেন আরফিন রুমি। মোহাম্মদী মসজিদের ইমাম কাজী মাওলানা কাইয়্যুম তাদের বিয়ে পড়ান। এ ব্যাপারে মাওলানা কাজী কাইয়্যুম এনাকে জানিয়েছেন, আরফিন রুমি ও কামরুননেসা নিকাহ করেছেন। সাক্ষী ছিলেন দুইজন। তিনি বলেন, আরফিন রুমি ও কামরুননেসা নিকাহ করলেও নিউ ইয়র্ক সিটির ল অনুযায়ী এখনো সিটি হলে গিয়ে বিয়ে করেননি। কাবিননামা চাইলে তিনি বলেন, সাক্ষীদের মধ্যে একজন কাবিননামা নিয়ে গেছেন। জানা গেছে, শিল্পী আরফিন রুমি বিবাহিত। দেশে তার স্ত্রী ও এক সন্তান রয়েছে। তার স্ত্রীর নাম  লামিয়া আক্তার ও সন্তানের নাম অরিয়ান। অন্য দিকে আরফিন রুমির নতুন স্ত্রী কামরুননেসারও এটি দ্বিতীয় বিয়ে। তার প্রথম বিয়ে ছিল নিউ ইয়র্ক প্রবাসী সোহাগ আলীর সাথে। সোহাগ আলীর সাথে ডিভোর্স নিয়েই কামরুননেসা আরফিন রুমিকে বিয়ে করেছেন।
জানা গেছে, নিউ ইয়র্কের প্রমোটর তানভীর শাহীন অক্টোবর মাসে আরফিন রুমিকে বাংলাদেশ থেকে নিয়ে এসেছিলেন নিউ ইয়র্কে শো করার জন্য। সেই সময় সানি নামের এক তরুণ আরফিন রুমির সাথে কামরুননেসাকে পরিচয় করিয়ে দেন। তবে কামরুননেসার সাথে আরফিন রুমির প্রথম সাক্ষাৎ হয় অ্যাস্টোরিয়ার একটি হুক্কা বারে। হুক্কা বারে কামরুননেসা তার একটি বার্থ ডে পালনের অনুষ্ঠান করেছিলেন। সেই অনুষ্ঠানে আরফিন রুমিকে বিশেষ অতিথি হিসেবে দাওয়াত দেয়া হয়। তারপর গড়ে ওঠা সম্পর্কেই তারা বিয়ে করেন।
আরফিন রুমির সাথে কামরুননেসার বেশ কয়েকটি অন্তরঙ্গ ছবিও রয়েছে। যা ইতোমধ্যেই ফেইসবুকে দেয়া হয়েছে। অন্য আরেকটি সূত্রে জানা গেছে, আরফিন রুমি নাকি যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাসের লক্ষ্যে ‘কাগজপত্র’র জন্যই কামরুননেসাকে বিয়ে করেছেন। তারা বলেন, তা-না হলে বাংলাদেশে স্ত্রী ও সন্তান রেখে কামরুননেসাকে কেন বিয়ে করবেন। এ ব্যাপারে ঢাকায় বিভিন্ন গণমাধ্যমে আরফিন রুমি কামরুননেসাকে বিয়ের কথা অস্বীকার করেছেন। তিনি বলেন, কামরুননেসা আমার ভক্ত। ভক্তের সাথে একজন শিল্পীর যেটুকু সম্পর্ক থাকার কথা তাই রয়েছে। আবার কোনো কোনো মিডিয়াকে বলেছেন, আমি বিয়ে করলে আমার স্ত্রীকে জানিয়েই করব। আমি আমার স্ত্রী ও সন্তান নিয়ে আমরা ভালোই আছি। কিন্তু যিনি বিয়ে পড়িয়েছেন সেই কাজীই বলছেন, আরফিন রুমি ও কামরুননেসা নিকাহ করেছেন। ইসলামি আইন অনুযায়ী নিকাহ তো বিয়েই। তাহলে আরফিন রুমি কেন মিথ্যা কথা বলছেনÑ এ নিয়ে নানাজনের নানা প্রশ্ন রয়েছে। আরেকটি সূত্রে জানা গেছে, আরফিন রুমির নতুন বিয়ে নিয়ে তাদের সংসারে অশান্তি চলছে।
নিউ ইয়র্কে গোপনে বিয়ে করে অস্বীকারের ঘটনা নতুন কোনো বিষয় নয়। এর আগেও অভিনেত্রী কেয়া জুবায়েরকে বিয়ে করে অস্বীকার করেছিলেন। আঁখি আলমগীর নিউ ইয়র্ক প্রবাসী রুশোকে বিয়ে করে অস্বীকার করেছিলেন। এ নিয়ে রুশো মামলার হুমকিও দিয়েছিলেন। অন্য দিকে কেয়া অস্বীকারের পর জুবায়ের হোসেন আবার অভিনেত্রী জনাকে বিয়ে করেছেন। বাংলাদেশী শিল্পী ও অভিনেতা- অভিনেত্রীদের মধ্যে আমেরিকায় শো করতে এসে ২০১২ সালে গোপনে আরো বিয়ে করেছেন অভিনেত্রী নাফিসা। কয়েকজন তো শো করতে এসে শো না করে হয় বিয়ে করেছেন না হয় হবু পাত্রপাত্রীর সাথে ঘুরে বেড়িয়েছেন। এমন কি শোর দিন শোতে আসতে পারবেন নাÑ তাও আয়োজকদের জানাননি। জানা গেছে, অভিনেত্রী নাফিসা গোপনে বিয়ে করেছেন দ্বীপকে। মডেল ও অভিনেত্রী মোনালিসা বিয়ে করেছেন আমেরিকা প্রবাসী ফাইয়াজকে। ফাইয়াজ বর্তমানে ক্যালিফোর্নিয়ায় লেখাপড়া করছেন।
ক্লোজআপের শিল্পী দীনা গোপনে বিয়ে করেছেন তুহীনকে। জানা গেছে, তুহীন নিউ ইয়র্ক সিটিতে ট্যাক্সি চালাচ্ছেন। অভিনেত্রী অহনা বিয়ে করেছেন নিউ ইয়র্ক প্রবাসী লেলিনকে। এর আগে রিচি, জেমস, সোনিয়া, ক্লোজআপের রুমি ও উপস্থাপিকা নওশীন আমেরিকায় বিয়ে করেছিলেন। রিচি ও জেমস সুখ-স্বাচ্ছন্দে সংসার করছেন। কিন্তু নওশীনের বিয়ে ভেঙে যায়। নওশীন বিয়ে করেছিলেন ওয়াহিদ আনামকে। ওয়াহিদের সাথে বিয়ে ভাঙার পর ওয়াহিদ লাক্স ফটো সুন্দরী তাওসীনকে বিয়ে করেছেন। আরো জানা গেছে, নতুন করে আমেরিকান পাত্র খুঁজছেন, অভিনেত্রী কণা, হিমু ও বিন্দু। আমেরিকান ভালো পাত্র পেলেই তারা বিয়ে করবেন। সূত্র আরো জানায়, অবস্থা দেখে মনে হচ্ছে পুরো ইন্ডাস্ট্রির নতুন প্রজন্মের শিল্পী, অভিনেতা ও অভিনেত্রীরা আমেরিকান পাত্রপাত্রী বলতে পাগল। যে সব শিল্পী, অভিনেতা ও অভিনেত্রী আমেরিকায় বিয়ে করেছেন তারা অনেকটা গোপনেই বিয়ে করেছেন। তারা গোপনে কেন বিয়ে করেন তা নিয়েও নানা ধরনের প্রশ্ন রয়েছে। আরেক শ্রেণীর শিল্পী রয়েছেনÑ তারা গোপনে আমেরিকা প্রবাসীদের সাথে চুটিয়ে প্রেম করছেন, প্রেমের অভিনয় করে অর্থও হাতিয়ে নিচ্ছেন। আবার কেউ কেউ গোপনে আমেরিকায় এসে প্রেমিক- প্রেমিকা বা হবু স্বামী- স্ত্রীর সাথে সময় কাটিয়ে গোপনে চলে যাচ্ছেন। কারো কারো বিরুদ্ধে হোটেল- মোটেলে থাকার অভিযোগও রয়েছে। এমনো অভিযোগ রয়েছে, শিল্পী, অভিনেত্রীদের সাথে গোপনে প্রেম করে সর্বশান্ত হয়েছেন। ভুক্তভোগী কয়েকজন জানিয়েছেন, আসলে এটি আসল প্রেম নয়, প্রেমের ফাঁদ। তারা প্রবাসীদের প্রেমের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নিচ্ছেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
All rights reserved © 2021 shirshobindu.com