মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:২৮

অমিতাভ-জয়ার দাম্পত্যের ৪০ বছর

অমিতাভ-জয়ার দাম্পত্যের ৪০ বছর

/ ১৬১
প্রকাশ কাল: বৃহস্পতিবার, ৬ জুন, ২০১৩

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বিনোদন ডেস্ক: সিনেমায় নয় বাস্তব জীবনেই ভালোবাসার প্রতীক হয়ে থাকলেন বলিউডের বিগ বি অমিতাভ বচ্চন এবং জয়া ভাদুরী। শুধু সেলুলয়েডের ফিতা নয়, জীবনের হিসেবেও তারা সফল। সেখানেও রোমান্টিক এক সুখী দম্পতির স্বাক্ষর রেখেছেন এই জনপ্রিয় তারকা জুটি। অতিক্রম করেছেন দাম্পত্য জীবনের ৪০ বছর। ৩ জুন এই তারকা দম্পতি গাটছড়া বাঁধার ৪০ বছর পূর্তি।

স্বামী-স্ত্রী দুজনই ঘরোয়া পরিবেশে এই দিনটি উদযাপন করবেন। তাই নিজ বাড়িতেই কাছের বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে পার্টি দিয়েছেন। ১৯৭২ সালে একটি সিনেমা করতে গিয়ে পরিচয় হয় জয়া ভাদুরী ও অমিতাভ বচ্চনের। এর পরপরই তারা ঘর বাধেন । আর সেই দাম্পত্য জীবনকে টেনে এনেছেন এতদূর। শোবিজ তারকাদের কাছে যা অনূকরনীয় ও অনুসরনীয়ও বটে। শোবিজ জগতের অনেকেই ভালোবেসে ঘর বাধলেও তা এগিয়ে নিতে ব্যর্থ হন। আর এসবের মধ্যেই অমিতাভ-জয়া’র সংসার জীবন সুখী দাম্পত্যের প্রতীক হয়ে রইলো।

১৯৭৩ সাল থেকে একসাথে পার করে আসা জীবনের নানা ঘটনা স্মরন করছেন নিজেদের মতো করেই। এ নিয়ে অতিরিক্তি উচ্ছাস নয় ঘরোয়া পরিবেশেই ৪০ বছর উদযাপনের সিদ্ধান্ত নিয়েছেন অমিতাভ-জয়া। বিবাহের ৪০ বছরকে স্মরণ করে অমিতাভ বচ্চন বলেন, “৪০ বছর ! এই ৩ জুন আমাদের বিয়ের ৪০ বছর পূর্ণ হয়েছে ! আজ থেকে ৪০ বছর আগে জয়া এবং আমার বিয়ে হয়েছে! জীবনের একটা বড় অংশই আমরা এক সাথে!’ সুন্দর দাম্পত্য জীবন উপহার দেয়ায় সৃষ্টি কর্তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন বিগ বি। এরপর তিনি কৃতজ্ঞতা জানান তার স্ত্রী জয়া ও পরিবারের অন্য সদস্যদেরকে।” বিবাহ বাষির্কী উপলক্ষে জমকালো পার্টির আয়োজন করেননি বলিউডের এই কিংবদন্তি অভিনেতা।

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © shirshobindu.com 2024