রবিবার, ২১ জুলাই ২০২৪, ০১:৫০

সিলেট সিটি কর্পোরেশনের সাহায্যে লায়ন্স চক্ষু হাসপাতাল নির্মাণ হচ্ছে বাগবাড়িতে

সিলেট সিটি কর্পোরেশনের সাহায্যে লায়ন্স চক্ষু হাসপাতাল নির্মাণ হচ্ছে বাগবাড়িতে

 

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: সিলেটে লায়ন্স চক্ষু হাসপাতাল নির্মাণের লক্ষ্যে সিটি করপোরেশনের পক্ষ থেকে জমি হস্তান্তর করা হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে নগরীর বাগবাড়ি পয়েন্টে লায়ন্স ফাউন্ডেশন সিলেটের নেতৃবৃন্দের কাছে ৪ ডিসিমেল জমি হস্তান্তর করে ওই স্থানে বিল বোর্ড বসিয়ে জায়গা নির্ধারণ করে দেন সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মোহাম্মদ শাহজাহান।

বিলবোর্ড স্থাপন অনুষ্ঠানে তিনি বলেন, লায়ন্স ফাউন্ডেশন আর্তমানবতার সেবায় নিয়োজিত একটি আন্তর্জাতিক সংগঠন। সিলেট নগরবাসীর যাবতীয় সেবা নিশ্চিত করতে সিলেট সিটি করপোরেশন কাজ করছে। সিলেটে লায়ন্স শিশু হাসপাতাল রয়েছে। তারই ধারাবাহিকতায় লায়ন্স ফাউন্ডেশন নগরীতে চক্ষু হাসপাতাল নির্মাণ করবে। তাদের এই মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে সিটি করপোরেশনের পক্ষ থেকে এই জমি প্রদান করা হলো।

লায়ন্স ফাউন্ডেশন সিলেটের চেয়ারম্যান লায়ন্স হারুন আল-রশিদ জানান, আগামী ৬ মাসের মধ্যে এ জমিতে হাসপাতাল নির্মাণের কাজ শুরু হবে। এজন্য একজন ইঞ্জিনিয়ারের সহযোগিতায় যাবতীয় পরিকল্পনা ও নির্মাণ কার্যক্রম শুরুর ব্যবস্থা গ্রহণ করা হবে।

জমি হস্তান্তর ও বিল বোর্ড স্থাপন কালে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, লায়ন্স জেলা গভর্ণর ডা. আজিজুর রহমান, ভাইস চেয়ারম্যান লায়ন্স ডা. মোস্তফা শাহ জামান চৌধুরী বাহার, সেক্রেটারী লায়ন্স মোঃ সাজওয়ান আহমদ, লায়ন্স আসমা কামরান, লায়ন্স ডা. এ হাসান এম জে এফ, কুশিয়ারা লায়ন্স ক্লাবের সাবেক প্রেসিডেন্ট লায়ন্স ফারুক আহমদ এম জে এফ, সিটি কর্পোরেশনের সার্ভেয়ার শ্রী বিজিত লালসহ আরো অনেকে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2012-2024