সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:২১

যাত্রা শুরু করলো সিলেট মেট্রোপলিটন চেম্বার

যাত্রা শুরু করলো সিলেট মেট্রোপলিটন চেম্বার

/ ৩৩
প্রকাশ কাল: বৃহস্পতিবার, ৩১ জানুয়ারী, ২০১৩

বুধবার বিকেলে নগরীর একটি হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের যাত্রা শুরু করেছে। সংগঠনের সভাপতি ড. তৌফিক রহমান বলেন, আমরা কারো প্রতিপক্ষ নই ব্যবসায়ীদের সহযোগিতার জন্য মেট্রোপলিটন চেম্বার প্রতিষ্ঠা করা হয়েছে। যে কোন ব্যবসায়ী এর সদস্য হতে পারবেন। তিনি আরো জানান, সংগঠনের ২১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। বর্তমানে সংগঠনে ৫০জন সদস্য রয়েছেন।

তবে, অন্যান্য ডাউরেক্টরদের সাথে আলাপকালে জানা যায়, সিলেট চেম্বার অব কমাস কাযক্রম নিয়ে তারা খুবই হতাশ। অনেকে ক্ষোভও প্রকাশ করলেন।

আয়োজিত সংবাদ সম্মেলনে তারা জানান, সিলেটে স্পেশাল ইকোনমি জোন প্রচেষ্ঠায় কাজ করবেন খুবই দ্রুততার সাথে। এজন্য সরকারের সাথে তাদের সব ধরনের প্রস্তুতি প্রায় শেষ পযায়ে। প্রবাসীদের জন্য বিনিয়োগের অফুরন্ত সম্ভাবনার কথা উল্লেখ্য করে তারা বলেন, প্রবাসীরা বিনিয়োগের সঠিক প্লাটফম খুজে পান না। অথচ সিলেট একটি প্রবাসী অধুষ্যিত এলাকা। এখানে রয়েছে বিনিয়োগের অফুরন্ত সম্ভাবণা। তারা সঠিক বিনিয়োগের স্থান বা লোক খুজে পাচ্ছেন না। আশা করছি, আমরা এতে পুরোপুরি সাফল্য পাবো। এবং এই সিলেটেই ইকোনমিক জোন প্রতিষ্ঠা করবো।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © shirshobindu.com 2021