রবিবার, ১৩ জুন ২০২১, ১২:৫৩

নাশকতার অভিযোগে সাঈদীপুত্র শামীম আটক

নাশকতার অভিযোগে সাঈদীপুত্র শামীম আটক

/ ১১ বার পড়া হয়েছে
প্রকাশ কাল : সোমবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৩

নাশকতার পরিকল্পনার অভিযোগে মানবতাবিরোধী অপরাধের অভিযোগে বিচারাধীন জামায়াতের নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর মেজ ছেলে শামীম বিন সাঈদীকে তার তিন সহযোগী ও গাড়িচালকসহ আটক করেছে গোয়েন্দা পুলিশ। তবে পরে গাড়িচালককে ছেড়ে দিয়েছে।

সহকারী কমিশনার (এসি) গোবিন্দ চন্দ্রের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি দল সোমবার সকাল থেকে শামীমকে বহনকারী একটি মাইক্রোবাসকে অনুসরণ করে উত্তরার ৪ নম্বর সেক্টর থেকে তাদের আটক করে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারের সহকারী কমিশনার গাজী রবিউল ইসলাম বাংলানিউজকে জানান, সোমবার সকালে শামীম সাঈদী এবং তার সহযোগী মোশারফ হোসেন, আব্দুর রশিদ ও হাবিবুর রহমানকে আটক করা হয়েছে। আটকের পর প্রথমে তাদের উত্তরা থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের মাইক্রোবাস রেখে নিজেদের গাড়িতে করে ডিবি কার্যালয়ের উদ্দেশ্যে রওয়ানা হয় গোয়েন্দা পুলিশ।

এসি গোবিন্দ চন্দ্র জানান, জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে। সোমবার দুপুরে সাঈদীর ছোট ছেলে মাসুদ বিন সাঈদী বাংলানিউজকে বলেন, কিছুক্ষণ আগে রাজধানীর উত্ততায় নিজ গাড়ি থেকে গোয়েন্দা পুলিশ আমার ভাইকে আটক করেছে। তবে ড্রাইভারকে আটক করা হয়নি।”

উল্লেখ্য, সাঈদীর তিন ছেলের মধ্যে বড় ছেলে গত বছর ট্রাইব্যুনালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান। শামীম সাঈদী দ্বিতীয়। মাসুদ বিন সাঈদী তার ছোট ছেলে। মাসুদ বিন সাইদীর ছোট ছেলের আরেক নাম নাসিম ইসলাম বলে জানা যায়। যে দীর্ঘদিন ধরে লন্ডনে বসবাস করছে। এখন বর্তমানে দেশে রয়েছে। পুলিশ তাকেও সন্দেহের চোখ দেখছে।






পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
All rights reserved © 2021 shirshobindu.com