সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৬:২৯

গোয়াইনঘাট প্রবাসী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠান

গোয়াইনঘাট প্রবাসী পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠান

নিউজ ডেস্ক / ৬৫
প্রকাশ কাল: শনিবার, ২০ নভেম্বর, ২০২১

বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত গোয়াইনঘাট উপজেলার প্রবাসীদের নিয়ে গঠিত বৃহত্তর জনকল্যাণমূলক সংগঠন ‘গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যান পরিষদ’ এর ৩য় কাউন্সিলের কেন্দ্রীয় কমিঠির সর্বমোট ৭টি পদের শপথ অনুষ্টান সম্পন্ন হয়েছে।

গত ১৮ নভেম্বর অনলাইন জোমের মাধ্যমে প্রথম চারটি পদের শপথ পাঠ করান কেন্দ্রীয় প্রধান নির্বাচন কমিশনার জনাব আব্দুল লতিফ বাবুল এবং দ্বিতীয় খন্ডের শপথ পাঠ করান- সহকারী নির্বাচন কমিশনার জনাব নজরুল ইসলাম। কেন্দ্রীয় সভাপতি হিসাবে শপথ গ্রহন করেন- লন্ডন প্রবাসী কমিউনিটি নেতা সদরুল ইসলাম এবং সিনিওর সহ সভাপতি হিসাবে শপথ গ্রহন করেন জনাব নিয়াজ মুর্শেদ, কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল মোঃ জহির উদ্দীন, সিনিওর সহকারী সেক্রেটারী মিসবাহ উদ্দীন, সাংগঠনিক সম্পাদক শাহিন আহমদ, সিনিওর সহকারী সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান ও আব্দুল ওয়ারিস শপথ পাঠ করেন।

এদিকে নবনির্বাচিত নেতৃবৃন্দ সকলের কৃতজ্ঞতা প্রকাশ করে ভবিষ্যতে গোয়াইনঘাট বাসীর জন্য নিঃস্বার্থভাবে কাজ করতে সকলের সহযোগিতা কামনা করেছেন। পরিষদের উপদেষ্টাবৃন্দ নবনির্বাচিত নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে বলেন, আমরা আশা করি এই নতুন কমিঠির মাধ্যমে গোয়াইনঘাট প্রবাসী সমাজ কল্যান পরিষদ কে সঠিক ভাবে প্রবাসীদের কল্যানে কাজ করে যাবেন ইনশাল্লাহ । আল্লাহর্ দরবারে সংগঠনের মঙ্গল এবং এর মাধ্যমে আল্লাহর সন্তুষ্টি যেনো অর্জন হয় সেই কামনা করি। আল্লাহ যেনো সবাইকে কবুল করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

All rights reserved © shirshobindu.com 2021