শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৯

আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়ন শুরু হচ্ছে সিলেটে

আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়ন শুরু হচ্ছে সিলেটে

/ ১৮৭
প্রকাশ কাল: বৃহস্পতিবার, ২৮ নভেম্বর, ২০১৩

শীর্ষবিন্দু নিউজ: শহিদুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে- বন্দুক, শর্টগান, রাইফেল লাইসেন্সের নবায়ন ফি ১ হাজার টাকা এবং পিস্তল/রিভালবার লাইসেন্সের নবায়ন ফি ৩ হাজার টাকা চালানের মাধ্যমে ১-২২১১-০০০০-১৮৫৯ নং খাতে বাংলাদেশ সোনালী ব্যাংকে জমা প্রদান করে চালানের মূলকপি দাখিল করার জন্য অনুরোধ করা হয়েছে।

আগামী ১ ডিসেম্বর থেকে ৩১ ডিসেম্বরের মধ্যে সিলেট জেলার অফিস চলাকালীন সময়ে পিস্তল, রিভালবার, রাইফেল ও বন্দুক জেলা প্রশাসকের কার্যালয়ে জেএম শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে জমা দিতে হবে। বালাগঞ্জ, বিশ্বনাথ, গোয়াইনঘাট, গোলাপগঞ্জ, বিয়ানীবাজার, কোম্পানীগঞ্জ, জকিগঞ্জ, কানাইঘাট, জৈন্তাপুর ও ফেঞ্চুগঞ্জ উপজেলার বন্দুক ও রাইফেল স্ব স্ব উপজেলার অফিসারের কার্যালয়ে ৮ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বর দুপুর ১২টা থেকে বিকাল ৩টার মধ্যে চালানের মূলকপি দাখিল করতে হবে।

৮ ডিসেম্বর দুপুর ১২টা থেকে বিকাল ৩টা পর্যন্ত রাইফেল ও বন্দুক বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সহকারী কমিশনার মোস্তাফিজুর রহমান, ১০ ডিসেম্বর বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সহকারী কমিশনার ইয়াছমিন আক্তার, ১২ ডিসেম্বর গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সহকারী কমিশনার তানভীর-আল-নাসীফ, ১৭ ডিসেম্বর গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সহকারী কমিশনার মোহাম্মদ রেজাউল করিম, ১৯ ডিসেম্বর বিয়নীবাজার উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সহকারী কমিশনার মো. মনির হোসেন, ২২ ডিসেম্বর কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সহকারী কমিশনার মোস্তাফিজুর রহমান, ২৪ ডিসেম্বর জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সহকারী কমিশনার রেজাউল করিম, ২৬ ডিসেম্বর কানাইঘাট উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সহকারী কমিশনার ইশরাত জাহান, ২৯ ডিসেম্বর জৈন্তাপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সহকারী কমিশনার ডা. শামীম রহমান ও ৩০ ডিসেম্বর ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে সহকারী কমিশনার তাহমিনা আক্তার রেইনা নিকট চালানের মূলকপি দাখিল করতে হবে।




Comments are closed.



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
All rights reserved © shirshobindu.com 2024