রবিবার, ২১ জুলাই ২০২৪, ১১:৫২

ইন্টারনেট ট্যারিফ কমাতে যাচ্ছে এয়ারটেল

ইন্টারনেট ট্যারিফ কমাতে যাচ্ছে এয়ারটেল

 

 

 

 

 

 

 

 

 

প্রযুক্তি আকাশ: চলতি জুন মাসের মধ্যে বাংলাদেশে, “পে এজ ইউ গো (পিজি১)” ইন্টারনেট প্যাকেজের ট্যারিফ কমাতে যাচ্ছে এয়ারটেল। উন্নয়নের প্রচেষ্টায় এয়ারটেলের লক্ষ্য হচ্ছে সাশ্রয়ী বিশ্বমানের সেবা প্রদানের মাধ্যমে মানুষের জীবন যাত্রার মান উন্নয়নে সাহায্য করা।

ভারতী এয়ারটেল লি: বিশ্বের অন্যতম প্রধান টেলিযোগাযোগ প্রতিষ্ঠান ভারতী এয়ারটেল এর এশিয়া ও আফ্রিকা জুড়ে ২০টি দেশে কার্যক্রম রয়েছে। প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয় ভারতের নয়াদিল্লিতে প্রতিষ্ঠিত এবং গ্রাহক সংখ্যার ভিত্তিতে সমগ্র বিশ্বের টেলিযোগাযোগ প্রতিষ্ঠানগুলোর প্রথম চারটির মধ্যে এর অবস্থান। ভারতে এর সেবাগুলোর মধ্যে টুজি, থ্রিজি এবং ফোরজি সেবার পাশাপাশি রয়েছে মোবাইল বাণিজ্য সেবা, ফিল্ড লাইন, ডিএসএল ব্রডব্যান্ড, আইপিটিভি, ডিটিএইচ প্রভৃতি। বিশ্বের অন্যান্য অঞ্চলে এয়ারটেল শুধুমাত্র টুজি, থ্রিজি এবং মোবাইল বাণিজ্য সেবা প্রদান করে থাকে। এপ্রিল ২০১৩ অনুযায়ী বিশ্বব্যাপী ভারতী এয়ারটেলের মোট গ্রাহক সংখ্যা ২৭ কোটি ২০ লাখ।

আসন্ন এই ইন্টারনেট ট্যারিফ কমানোর উদ্যোগ একটি যুগান্তকারী পদক্ষেপ হিসেবে দেশের জনগণের মাঝে ইন্টারনেটের ব্যবহারযোগ্যতা আরো বাড়াবে। এর আগে মোবাইল অপারেটর গ্রামীণফোন ও রবিও ইন্টারনেটের দাম কমানোর ঘোষণা দিয়েছে।

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2012-2024