রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৩:০৩

হাসপাতালে ভর্তি ব্রিটিশ রাজবধু কেট মিডলটন

হাসপাতালে ভর্তি ব্রিটিশ রাজবধু কেট মিডলটন

 

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: কেনসিংটন প্যালেসের উদ্ধৃতি দিয়ে সোমবার আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, রাজপ্রাসাদ থেকে একটি রাজকীয় গাড়িতে করে কেটকে পশ্চিম লন্ডনের সেন্ট ম্যারি’স হাসপাতালে নেওয়া হয়েছে। এ সময় তার সঙ্গে ছিলেন স্বামী প্রিন্স উইলিয়াম। ব্রিটেনের সন্তানসম্ভবা রাজবধূ ও ডাচেস অব ক্যামব্রিজ কেট মিডলটনকে হাসপাতালে নেওয়া হয়েছে। যে কোনো সময় তিনি সন্তান প্রসব করতে পারেন। তবে রাজদম্পতির মতো বিশ্ববাসীও জানে না পুত্র নাকি কন্যা আসছে ব্রিটিশ রাজসিংহাসনের তৃতীয় উত্তরসূরী হয়ে।

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো বলছে, রাজপরিবারের পক্ষ থেকে নতুন অতিথি আগমনের আনুষ্ঠানিক ঘোষণা পর্যন্ত সম্ভবত শুভ সংবাদের জন্য অপেক্ষা করতে হচ্ছে বিশ্ববাসীকে। রাজপরিবারের নতুন উত্তরসূরীর আগমনের সংবাদে অনেক আগে থেকেই সেন্ট ম্যারি’স হাসপাতালের সামনে কার্যত তাঁবু গেড়ে বসেছেন আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের কর্মীরা। যদিও সন্তান প্রসবের আনুষ্ঠানিক তারিখ ঘোষণা হয়নি। তবে চিকিৎসকদের ভাষ্য অনুযায়ী জুলাইয়ের মাঝামাঝি সময়েই ভূমিষ্ট হওয়ার কথা নতুন প্রিন্স অথবা প্রিন্সেসের। উল্লেখ্য, ২০১১ সালের এপ্রিলে ওয়েস্টমিনিস্টার অ্যাবেতে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন ডিউক ও ডাচেস অব ক্যামব্রিজ।

সংবাদ মাধ্যমগুলো বলছে, একই হাসপাতালে ১৯৮২ সালে প্রিন্স উইলিয়াম এবং ১৯৮৪ সালে প্রিন্স হ্যারিকে জন্ম দিয়েছিলেন প্রিন্সেস ডায়ানা। নির্ভরযোগ্য সূত্রের উদ্ধৃতি দিয়ে সংবাদ মাধ্যমগুলো জানিয়েছে, রাজপরিবারের নতুন অতিথির আগমনী সংবাদ সর্বাগ্রে পাবেন প্রিন্স উইলিয়ামের নানী ও রাণী দ্বিতীয় এলিজাবেথ, তারপর বাবা, সৎ মা, সৎ ভাই এবং ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন ও কান্টারবুরির ধর্মযাজকের মতো ঘনিষ্ঠ ও ব্রিটিশ রাজপরিবারের আত্মীয় এবং শুভাকাঙ্ক্ষীরা। ঘনিষ্ঠজনদের সংবাদ প্রাপ্তির পরই বিশ্ববাসীকে আনন্দের সংবাদ জানাবেন প্রিন্স উইলিয়াম দম্পতি।

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
All rights reserved © shirshobindu.com 2012-2024