শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৬:০৬

সিসিক নির্বাচন: মাঠে সক্রিয় ছাত্রদল

সিসিক নির্বাচন: মাঠে সক্রিয় ছাত্রদল

 

 

 

 

 

 

 

 

 

শীর্ষবিন্দু নিউজ: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে (সিসিক) ভোটযুদ্ধের ময়দানে ১৮ দলীয় জোট সমর্থিত প্রার্থী আরিফুল হক চৌধুরী ছাত্রদলের নেতাকর্মীদের পাশে পেলেও আওয়ামী লীগ সমর্থিত বদর উদ্দিন আহমদ কামরান পাচ্ছেন না ছাত্রলীগকে।  উভয় দলের নির্বাচনী প্রচারণা সূত্র এ তথ্য জানিয়েছে।

স্থানীয় রাজনৈতিক সূত্রে জানা যায়, সিলেটে ছাত্রদল সাংগঠনিকভাবে কাঠামোহীন থাকার পরও পিছিয়ে নেই প্রচারণায়। প্রতিদিনই নিজ নিজ ওয়ার্ডে প্রচারণা চালাতে মাঠে নামছেন ছাত্রদলের নেতাকর্মীরা। শনিবার আরিফুল হক চৌধুরীর সমর্থনে সিলেট জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ও সিলেট ল’ কলেজের ভিপি মাহবুবুল হক চৌধুরীর নেতৃত্বে জেলা ছাত্রদল, মহানগর ছাত্রদল, মদন মোহন কলেজ ছাত্রদল, সরকারী কলেজ ছাত্রদল নেতাকর্মীদের উৎসাহব্যঞ্জক অংশগ্রহণে দক্ষিণ সুরমার ২৬ ও ২৭ নম্বর ওয়ার্ডে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নেতাকর্মীদের গণসংযোগ করতে দেখা গেছে।

অন্যদিকে বর্তমান অবস্থার প্রেক্ষিতে বদর উদ্দিন আহমদ কামরান পদহীন সাবেক ছাত্রলীগ নেতাদের সঙ্গে নিয়ে সমালোচনায় পড়েছেন। বিতর্কিত ছাত্রলীগ নেতা ও অস্ত্রধারীদের সঙ্গে নিয়ে প্রচারণায় গেলে সমালোচনায় পড়েন তিনি। এ ব্যাপারে ছাত্রলীগ সূত্র জানায়, মেয়র থাকাকালে কামরান একটি মহলকে সুযোগ সুবিধা দিয়েছেন। তার কাছে ছাত্রলীগের পদধারী নেতাদের মূল্যায়ন ছিল না। ছাত্রাবাস পোড়ানোর ঘটনায় অভিযুক্তদের তিনি আশ্রয়-প্রশ্রয় দিয়ে নামধারী ছাত্রলীগ নেতাকর্মীদের সঙ্গে রেখেছেন। সেই ক্ষোভ থেকেই পদধারী ছাত্রলীগের নেতারা মাঠে নামতে রাজি হচ্ছে না। শনিবার সন্ধ্যায় সিলেট জেলা পরিষদ মিলানায়তনে ১৪ দলের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের নির্বাচনী প্রচারণায় উল্লেখযোগ্য সংখ্যায় ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন আওয়ামী লীগের কয়েকজন সিনিয়র নেতাকর্মী।

 




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



পুরানো সংবাদ সংগ্রহ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
All rights reserved © shirshobindu.com 2012-2024